প্রেজেন্টেশন

৭ম শ্রেণি (জ্যামিতি)- ত্রিভুজের তিন কোণের সমষ্টি দুই সমকোণের সমান।

মোঃ কামরুজজামান ১৪ মার্চ,২০২১ ৯৯ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৮৮ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা 

* ত্রিভুজের কোণ সনাক্ত করতে পারবে।

*একান্তর ও অনুরূপ কোণ সম্পর্কে ধারণা লাভ করতে পারবে।

*রৈখিক যুগল কোণ চিহ্নিত করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জাফর ইকবাল মন্ডল
১৫ মার্চ, ২০২১ ০৪:১৯ অপরাহ্ণ

অক্লান্ত পরিশ্রমের ফসল এই অসাধারন নির্মাণ শৈলী।লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর। আমার এ পাক্ষিকে ০২.০৩.২০২১ ইং তারিখে আপলোডকৃত ৩০ তম কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃhttps://bit.ly/3kCvBH9


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৫ মার্চ, ২০২১ ০৭:৩২ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মন্তব্য, লাইক ও রেটিং বিশেষভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
১৫ মার্চ, ২০২১ ০৭:০৮ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ শামছুল আলম
১৫ মার্চ, ২০২১ ০৬:৫৭ পূর্বাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য। স্যার, আপনার শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি । শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। স্যার, আমার ছবিতে ক্লিক করলে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখতে পাবেন। সময় নিয়ে দেখলে, আমার চেষ্টা স্বার্থক হবে । আমার শ্রমকে আরোও গতিশীল করতে - আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীতভাবে আশা করছি। সৃষ্টিকর্তা আপনার উত্তর উত্তর মঙ্গল করুন।


অরবিন্দ বিশ্বাস
১৫ মার্চ, ২০২১ ০৬:৪৮ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার 12/০৩/২০২১ তারিখের ৩9তম কনটেন্ট হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা নবম শ্রেনির প্রথম অধ্যায় ‘স্রষ্টা ও সৃষ্টি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/901316


এইচ.এম. মতিউর রহমান
১৫ মার্চ, ২০২১ ০৬:০৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৬০তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক- http://teachers.gov.bd/content/details/896949, https://bit.ly/3c0gaVf


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৫ মার্চ, ২০২১ ১২:২৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নূরল আলম
১৪ মার্চ, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল ,লাইক ও পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
১৪ মার্চ, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৪ মার্চ, ২০২১ ১০:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975


আব্দুল মাজিদ
১৪ মার্চ, ২০২১ ১০:৪৭ অপরাহ্ণ

চমৎকার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। সেরা কনটেন্ট নির্মাতা best content maker স্বরুপ কুমার দাস অভিনন্দন! আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন। সেরা রেটিং পেয়েছেন।