প্রেজেন্টেশন

The school boy

মোঃ হাসানুল কবীর ২৯ এপ্রিল,২০২১ ১০১ বার দেখা হয়েছে ২২ লাইক ২৭ কমেন্ট ৫.০০ রেটিং ( )

This piece was first published in the second half of Blake’s masterpiece, Songs of Experience. The publication of this volume came approximately five years after the publication of Songs of Innocence in 1789. These poems by William Blake were later combined and republished together as Songs of Innocence and Experience. Blake’s ‘The Schoolboy’ is a pastoral poem that focuses on the problems inherent in formal learning. The boy, who hates going to school, feels that he would be better educated by the natural world

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রাজীব মন্ডল
০৫ মে, ২০২১ ০১:১৫ পূর্বাহ্ণ

শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার ঘোষ
০১ মে, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
০১ মে, ২০২১ ১০:১২ অপরাহ্ণ

Ramadan and Eid-Ul-Fitre greetings. Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/921813


মোঃ কাউছার হোসেন
৩০ এপ্রিল, ২০২১ ১০:১৩ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃশাখাওয়াৎ হোসেন
৩০ এপ্রিল, ২০২১ ০৪:৩৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে ভালো লাগলে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


আজিজুল হক
২৯ এপ্রিল, ২০২১ ১০:৪৭ অপরাহ্ণ

শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আজকের ; নীলনদ আর পিরামিডের দেশ' 'কন্টেন্ট দেখে মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
২৯ এপ্রিল, ২০২১ ১০:০৭ অপরাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ২৭/০৪/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মানিক মিয়া
২৯ এপ্রিল, ২০২১ ১০:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ২১তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/922329


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৯ এপ্রিল, ২০২১ ০৯:৪৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
২৯ এপ্রিল, ২০২১ ০৯:২৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মার্গারেট অধিকারী
২৯ এপ্রিল, ২০২১ ০৯:০৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ মাহাবুর রশিদ
২৯ এপ্রিল, ২০২১ ০৮:৪৯ অপরাহ্ণ

শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইল।


মোঃ জাফর ইকবাল মন্ডল
২৯ এপ্রিল, ২০২১ ০৮:১৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার গত ২৮/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত "১ম শ্রেণি গণিত,বাংলাদেশি মুদ্রা ও টাকা" কনটেন্ট দেখার অনুরোধ রইলো।কনটেন্ট লিঙ্কঃhttps://bit.ly/3dV3pxc


কোহিনুর জান্নাত
২৯ এপ্রিল, ২০২১ ০৮:০৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


সন্তোষ কুমার বর্মা
২৯ এপ্রিল, ২০২১ ০৮:০০ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ওপূর্ণরেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধন্যবাদ।


কোহিনুর খানম
২৯ এপ্রিল, ২০২১ ০৭:৩৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/930726


মোঃ নূরল আলম
২৯ এপ্রিল, ২০২১ ০৭:১৭ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৫১ তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সম্পা রাণী দাশ
২৯ এপ্রিল, ২০২১ ০৬:০২ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। সুস্থ ও নিরাপদ থাকুন।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


যতীন্দ্র মোহন দাশ
২৯ এপ্রিল, ২০২১ ০৫:৫৫ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম, লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। সেই সাথে আপনার/আপনাদের সু দৃস্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/922097


জাহিদুল ইসলাম
২৯ এপ্রিল, ২০২১ ০৫:২৩ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ২৮তম কনটেন্ট ও ভিডিও কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট- https://www.teachers.gov.bd/content/details/921382 ও ভিডিও কনটেন্ট- https://www.teachers.gov.bd/content/details/923978 আমার বাতায়নে আসার জন্য আপনাকে আমন্ত্রণ রইল। ধন্যবাদ।


সুরজীৎ কুমার নন্দী
২৯ এপ্রিল, ২০২১ ০৫:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল ।


মোঃ মনজুরুল আলম
২৯ এপ্রিল, ২০২১ ০৪:৪৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনি সুন্দর কন্টেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আপনিও হউন সেরাদের অন্যতম। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে রেটিং প্রদানের অনুরোধ জানাচ্ছি।


সত্যজিৎ গোস্বামী
২৯ এপ্রিল, ২০২১ ০৪:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো । সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। স্বাস্থ্য বিধি মেনে চলুন ,নিরাপদ থাকুন।


সুজিত দেব
২৯ এপ্রিল, ২০২১ ০৪:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৯ এপ্রিল, ২০২১ ০৪:১৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
২৯ এপ্রিল, ২০২১ ০৪:১১ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/০৪ /২০২১ তারিখের ৪১তম কনটেন্ট অষ্টম শ্রেণির ১১তম অধ্যায় “বাংলাদেশের বিভিন্ন নৃগোষ্ঠী” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ জাহাঙ্গীর আলম
২৯ এপ্রিল, ২০২১ ০৪:০২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত আমার অনুপ্রেরণা ও ভালোবাসা।