প্রেজেন্টেশন

বিষয়ঃ কৃষিশিক্ষা শ্রেণিঃ নবম বিষয়: সমন্বিত মাছ চাষ পদ্ধতি

মোঃ মোশারেফ হোসেন ০৬ মে,২০২১ ১৭১ বার দেখা হয়েছে ২৭ লাইক ৩১ কমেন্ট ৪.৩৩ রেটিং ( ২৭ )

শিখনফল এই পাঠ শেষে শিক্ষার্থীরা- ১। সমন্বিত মাছ চাষ পদ্ধতি সম্পর্কে বলতে পারবে , ২। সমন্বিত মাছ চাষ পদ্ধতি শ্রেণি বিভাগ করতে পারবে , ৩। সমন্বিত মাছ চাষের সুবিধা ব্যাখ্যা করতে পারবে ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
পার্থ সারথী নাথ
০৭ মে, ২০২১ ১০:২৬ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৬ষ্ঠ শ্রেণির বিজ্ঞান বিষয়ের পদার্থের বৈশিষ্ট ও শ্রেণিবিন্যাস প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


কোহিনুর জান্নাত
০৭ মে, ২০২১ ০৪:০৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
০৭ মে, ২০২১ ০৭:৪২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/933282 https://www.teachers.gov.bd/blog-details/600188


মোঃ মেহেদুল ইসলাম
০৭ মে, ২০২১ ০১:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল


জাহিদুল ইসলাম
০৭ মে, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট- https://www.teachers.gov.bd/content/details/932762 আমার বাতায়নে আসার জন্য আপনাকে আমন্ত্রণ রইল। ধন্যবাদ।


মোঃ মানিক মিয়া
০৬ মে, ২০২১ ০৯:০৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ২৩তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । https://www.teachers.gov.bd/content/details/934484


বরুণ কুমার দেবনাথ
০৬ মে, ২০২১ ০৮:০৫ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।