খবর-দার

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বাকির আহমেদ হামিম ১১ মে,২০২১ ৬৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

দোয়া ও মিলাদ মাহফিল         



ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার "দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের" সহকারী শিক্ষক "ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর" জনাব মোহাম্মদ হুমায়ুন কবির স্যারের আম্মা গত ০২/০৫/২০২১ ইং তারিখে ইন্তেকাল করেন। তাহার আত্বার মাগফেরাত কামনায় গত ০৭/০৫/২০২১ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলার "ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডরদের" উদ্দ্যোগে ভার্চুয়াল দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
        
         অধ্যক্ষ মাওলানা কাজী আব্দুল হান্নান স্যারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন জনাব মোহ. আখতার হোছাইন কুতুবী, সহযোগী অধ্যাপক, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, চট্টগ্রাম।

        বাকির আহমেদ হামিম এর সঞ্চালনায় উক্ত ভার্চুয়াল দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহন করেন;
        জনাব মোহাম্মদ ইকবাল, সহকারী অধ্যাপক, বাংলাদেশ নৌবাহিনী কলেজ, চট্টগ্রাম।
        জনাব মোঃ মিজানুর রহমান, সহকারী শিক্ষক, নবাব ফয়েজুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়,কুমিল্লা।
        জনাব আব্দুল মান্নান সুমন, সহকারী শিক্ষক, হাজী আ.আ.সি/ক উচ্চ বিদ্যালয়, চট্টগ্রাম।

        অন্যান্যদের মধ্যে  অংশগ্রহন করেন, চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার অ্যাম্বাসেডর শিক্ষকগন। জনাব মোহাম্মদ হুমায়ুন কবির স্যার দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহনকারী সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে তার আম্মার জন্য আল্লাহর নিকট দোয়া পার্থনা করেন।
 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবুল কালাম
১২ মে, ২০২১ ০১:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১১ মে, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


কাজী মোঃ আবদুল হান্নান
১১ মে, ২০২১ ০১:৩৪ পূর্বাহ্ণ

মহতি আয়োজনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা।