খবর-দার

আইসিটি প্রভাষক-প্রদর্শক পদে আবেদনকারীদের সনদের কপি জমা দেয়ার নির্দেশ

মোঃ ওবায়দুর রহমান ( সুমন ) ২৪ মে,২০২১ ৭৯৭ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৪.৫৬ রেটিং ( )

বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৪ হাজারের বেশি শিক্ষক পদে নিয়োগ সুপারিশের আবেদন গ্রহণ করেছে এনটিআরসিএ। এসব পদে নিয়োগে ৯১ লাখ আবেদন জমা পড়েছে। তবে, যেসব প্রার্থী তথ্য  যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষক ও প্রদর্শক পদে আবেদন করেছেন তাদের শিক্ষক নিবন্ধন ও কম্পিউটার বিষয়ক সনদের ফটোকপি জমা দিতে বলা হয়েছে। আগামী ২ জুনের মধ্যে এনটিআরসিএ কার্যালয়ে আইসিটি প্রভাষক ও প্রদর্শক পদে আবেদনকারী প্রার্থীদের তথ্য ও সনদের   ফটোকপি জমা দিতে হবে প্রার্থীদের। এনটিআরসিএ বলছে, সনদের ফটোকপি ও তথ্য ২ জুনের মধ্যে জমা না দিলে প্রার্থীদের সুপারিশ প্রক্রিয়া করা সম্ভব হবে না।

রোববার (২৩ মে) এনটিআরসিএ থেকে বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

এতে বলা হয়েছে, তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যেসব প্রার্থী প্রভাষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) ও প্রদর্শক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) পদে আবেদন করেছেন তাদের নিবন্ধন পরীক্ষার উত্তীর্ণ সনদ এবং পরীক্ষায় আবেদনের সময় দাখিলকৃত কম্পিউটার বা আইসিটি বিষয়ক সনদের ফটোকপি আবশ্যিকভাবে আগামী ২ জুনের মধ্যে সরাসরি এনটিআরসিএর কার্যালয়ে জমা দেয়ার জন্য অনুরোধ করা হলো। এছাড়া নির্ধারিত ছকে প্রার্থীদের তথ্য অন্তর্ভুক্ত দিতে বলা হয়েছে। 

শিক্ষক নিবন্ধন সনদ ও কম্পিউটার বা আইসিটি বিষয়ক সনদের সাথে ছকে প্রার্থীর রোল নম্বর, নাম, নিবন্ধন পরীক্ষায় পাসের বছর ও কম্পিউটার বা আইসিটি বিষয়ক ডিগ্রির নাম ও প্রতিষ্ঠানের নাম উল্লেখ করে তা জমা দিতে হবে প্রার্থীদের। 

এনটিআরসিএ আরও বলছে, নির্ধারিত তারিখের মধ্যে সনদের স্ক্যান কপি বা ছকের তথ্য পাঠাতে ব্যর্থ হলে প্রার্থীদের সুপারিশ প্রসেস করা সম্ভব হবে না।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: হোসেন আলী
০৩ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৮ অপরাহ্ণ

সুন্দর কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার সাফল্য দেখার প্রত্যাশায় লাইক ও পূর্নরেটিংসহ শুভকামনা। পরিশেষে আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি। আমার বাতায়ন প্রোফাইল লিংক- https://www.teachers.gov.bd/profile/nkbhossain


জামিলা খাতুন
২৩ আগস্ট, ২০২১ ০৭:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার পাতায় আপনার আমন্ত্রণ রইলো।


জামিলা খাতুন
২৩ আগস্ট, ২০২১ ০৬:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার পাতায় আপনার আমন্ত্রণ রইলো।


মুহাম্মদ সফিকুল আলম
২৭ জুলাই, ২০২১ ০৪:৫৬ অপরাহ্ণ

লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইলো। আমার পেইজে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।


মোঃ আরিফুল ইসলাম
০১ জুলাই, ২০২১ ০১:৫৭ অপরাহ্ণ

লাই্‌ক, রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ মেরাজুল ইসলাম
০১ জুলাই, ২০২১ ১১:১৩ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


মো. মমিনুর রহমান
২৯ জুন, ২০২১ ০৬:০১ অপরাহ্ণ

ধন্যবাদ


মোঃ নাজমুল হাসান
২৬ জুন, ২০২১ ০৯:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মো:তাজুল ইসলাম ভূইয়া
০৩ জুন, ২০২১ ১১:০০ পূর্বাহ্ণ

শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ আবুল কালাম
০১ জুন, ২০২১ ০৩:২৪ অপরাহ্ণ

লাই্‌ক, রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আবু নাছির মোঃ নুরুল্লা
২৫ মে, ২০২১ ০৬:২১ অপরাহ্ণ

শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ জাফর ইকবাল মন্ডল
২৪ মে, ২০২১ ০৪:৩৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন সুস্থ থাকুন।