আজ ০৯-০৩-২০১৯ তারিখ থেকে বিভিন্ন ভেন্যুত শুরু হতে যাওয়া BTT কোর্সের জন্য মনোনীত সকল প্রশিক্ষণার্থীদের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন

মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা ০৯ মার্চ,২০১৯ ২৩৬ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৪.৮৬ ()

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রত্না খাতুন
২৮ জুলাই, ২০২১ ০১:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত New কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
১৮ জুন, ২০২১ ০৯:০৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৫২ তম কন্টেন্ট "শব্দ দূষণ ও শব্দ সৃষ্টিকারী যন্ত্র " এবং ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার ইউটিউব চ্যানেল সাফা এডুকেয়ার হোম ।


মোঃ ফারুক হোসেন
২৬ মে, ২০২১ ০২:৪৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত লাইক ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইলো ।


অচিন্ত্য কুমার মন্ডল
২০ ডিসেম্বর, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586269


হাফিজা খানম
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


হাফিজা খানম
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
০৪ মে, ২০২০ ০২:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


দুলাল হালদার
২৫ মার্চ, ২০২০ ১০:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার ব্লগ এবং কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল। আপনার সুস্থতা কামনা করি। ধন্যবাদ।


লাইলী আক্তার
০৪ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

লাইক এবং পুর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ৩৪ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আজিবুর রহমান
১৭ জানুয়ারি, ২০২০ ০১:০২ অপরাহ্ণ

পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


দুলাল হালদার
০৬ ডিসেম্বর, ২০১৯ ১১:০৬ পূর্বাহ্ণ

আমার কাছে ভালোলেগেছে।পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।আমার কন্টেন্ট দেখে রেটিংসহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


তাহমিনা আক্তার
২৭ নভেম্বর, ২০১৯ ১২:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।