বরিশাল বিভাগীয় সেরা কনটেন্ট প্রতিযোগীতা-২০১৯

আবদুল জলিল ০৭ অক্টোবর,২০১৯ ৬৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ০.০০ ()

"বরিশাল বিভাগীয় সেরা কনটেন্ট নির্মাতা অন্বেষণ-২০১৯" ( প্রথম রাউন্ড) শেষ হলো
জেলা শিক্ষা অফিস ও শিক্ষক এম্বাসেডরদের আয়োজনে।

প্রোগ্রামটি সফল করতে যিনি নিরলসভাবে একাই পরিশ্রম করে গেছেন তাঁর কথা না বললেই নয় তিনি হলেন আমাদের ভোলা জেলার গর্ব, ICT4E ও বৃটিশ কাউন্সিলের এম্বাসেডর, নিরবে কাজ করেন যিনি অসীম আচার্য্য শান্ত স্যার( সহঃ প্রধান)।

অসীম স্যারের চিন্তা থেকেই একটু ভিন্ন আঙ্গিকে প্রতিযোগিতার বিষয় নির্ধারণ হয়। "SDG4 ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলোকে" শিক্ষকরা তৈরি করলেন পাওয়ার পয়েন্ট ডিজিটাল কনটেন্ট ।

শত ব্যস্ততার মাঝে বরিশাল থেকে এসেছেন আমাদের সকলের প্রিয় আব্দুর রহিম স্যার যাঁর উৎসাহ অনুপ্রেরণা পেয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাওয়ার সাহস পাচ্ছি। স্যারের নিখুঁত বিচার বিশ্লেষণের মাধ্যমে বাচাই হলো ৫ জন বিজেতা। তন্মধ্যে প্রথম স্থান অর্জন করলেন প্রাথমিক বিদ্যালয়ের মোঃ ফিরোজ স্যার।

সফলভাবে প্রোগ্রাম শেষ করতে সর্বাত্মকভাবে সহযোগিতা করেছেন নুরে আলম সিদ্দিকী স্যার (গবেষণা কর্মকর্তা, ভোলা)। স্যার আপনার কাছে আমরা কৃতজ্ঞ।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জনাব মনিরুল ইসলাম স্যার(এ রব মাধ্যমিক বিদ্যালয়, ভোলা) কে তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে ৫ জন সেরা কনটেন্ট নির্মাতাকে শুভেচ্ছা উপহারের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য।

জেলা পর্যায়ে বিজয়ী ৫ জন-
১। মোঃ ফিরোজ মাহমুদ
২।মোঃ আল আমিন
৩। মোঃ কামরুল হাসান
৪। আব্দুল জলিল
৫। রক্তিম শর্মা
সবাইকে আন্তরিক অভিনন্দন

প্রোগ্রাম সমন্বয়কারী -
অসীম আ্চার্য্য শান্ত
তাসলিমা হোসাইন ও
রোজিনা ইয়াসমিন তন্নী।

মতামত দিন