আজ ৩রা নভেম্বর জাতীয় চার নেতার প্রতি রইল "বিনম্র শ্রদ্ধা"

সোহন লাল দাশ ০৩ নভেম্বর,২০১৯ ২০৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

  পৃথিবীর ইতিহাসে আজ এক কালো অধ্যায়।   ১৯৭৫ সালের ৩রা নভেম্বর জাতীয় চার নেতা সাবেক রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, সাবেক প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদ, সাবেক অর্থমন্ত্রী এম মনসুর আলী, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী আ হ ম কামরুজ্জামান সহ ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী অবস্থায় হত্যার স্বীকার হন।


১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর তার ঘনিষ্ঠ এ চার সহচরকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। কারাগারের অন্ধ প্রকোষ্ঠে তাদেরকে গুলি করে নির্মম ভাবে হত্যা করা হয়। ঢাকা কেন্দ্রীয় কারাগারের ভেতরের এ হত্যাকান্ড পৃথিবীর   ইতিহাসের এক বিরল ঘটনা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
খাজা নিজাম উদ্দিন
২৫ সেপ্টেম্বর, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ মিজানুর রহমান
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ২য় ভিডিও কনটেন্টটি দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/683788


মোঃ গোলাম ওয়ারেছ
২০ জুলাই, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


নাজমা আক্তার
২২ জানুয়ারি, ২০২০ ১২:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ জিয়াউর রহমান
১৪ ডিসেম্বর, ২০১৯ ১০:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার কন্টেন্টগুলো দেখে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।