A2i সহ সকলকে কৃতজ্ঞতা প্রকাশ করছি! এ সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি।

মোঃ মহি উদ্দিন ০৯ নভেম্বর,২০১৯ ৪৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আলহামদুলিল্লাহ্‌! শিক্ষক বাতায়নে-এ সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। প্রথমেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব আতাউর রহমান স্যারকে যিনি আমার মনে সেরা হওয়ার বীজটি রোপন করেছিলেন , কৃজ্ঞতা প্রকাশ করছি সহাকারী প্রধান শিক্ষক জবান ফজলুল করিম বকুল স্যারকে, পরিচালনা কমিটির সভাপতি বাবু তাপস দাস পুরকায়স্থকে । আমি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি সুনামগঞ্জের একজন নিবেদিত আইকন, সুনামগঞ্জ-কে এগিয়ে নিয়ে যেতে অগ্রণী ভূমিকা রাখছেন জনাব 'মিসবাহ উদ্দিন' স্যারে-কে যিনি কন্টেন্ট নিয়ে উৎসাহ আর বিভিন্ন ধরণের পরামর্শ দিয়ে আমার কাজের অনুপ্রেরণা যোগাতেন । কৃতজ্ঞতা প্রকাশ করছি জনাব কামাল উদ্দিন স্যারকে , জনাব কবিরুল ইসলাম, জনাব মাহফুজুল ইসলাম নমির স্যার, জনাব আবু সালেহ নোমান স্যারকে,। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার প্রতিষ্ঠানের শ্রদ্ধাভাজন সিনিয়র শিক্ষক বৃন্দ, আমার সহকর্মী বৃন্দ- সকলকে। আমি কৃতজ্ঞতা করছি সুনামগঞ্জ জেলার সেরা কনটেন্ট নির্মাতা, ICT4E এম্বাসেডর বৃন্দ জনাব আল আমিন, জনাব শাহীন আলম, জনাব নিজাম উদ্দিন, জনাব মাসুম আহমদ,জনাব সাজ্জাদ মিয়া, জনাবা রোকশানা ইয়াছমিন ও লাকী বিশ্বাস, যারা আমার সবসময় উৎসাহ দিয়ে আসছেন। বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি সহ সম্মানিত প্যাডাগোজি রেটার স্যার, ম্যাডাম এবং শিক্ষক বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকলেকে।
##অর্জন এবং স্বীকৃতি দুটিই কাজের গতিকে সহস্রগুণ বৃদ্ধি বাড়িয়ে দেয়। আমি অর্জন করেছি, এটুআই আমাকে স্বীকৃতি দিয়েছে। এ জন্য এটুআই এর কাছে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি। কোন কাজে স্বীকৃতি পেলে, সে কাজ করার মানসিকতা এবং উৎসাহ দুটোই বেগবান হয়। মনে জাগে প্রশান্তি । ফলে কাজ করার অদম্য মনোবল ও তীব্র শক্তি ফিরে পাই।
সুনামগঞ্জ জেলাকে এগিয়ে নিতে আমরা নিবেদিত। আমাদের ডিজিটাল শিক্ষক গ্রুপ সুনামগঞ্জের আন্তরিকতা আর অদম্য মেধাবী শিক্ষকদের আপ্রাণ প্রচেষ্টায় এগিয়ে যাবে আমাদের জেলা। এগিয়ে যাবে আমাদের দেশ। সকলের নিকট দোয়াপ্রার্থী যেন আম একজন ভাল ও আদর্শ শিক্ষক হতে পারি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নাজমুল হক
০৯ নভেম্বর, ২০১৯ ০৩:২২ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার ছবিতে ক্লিক করে আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও মতামতের জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ সিরাজুল ইসলাম
০৯ নভেম্বর, ২০১৯ ০২:২১ অপরাহ্ণ

শিক্ষক বাতায়নে-এ সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় আপনাকে অভিনন্দন।