জেলা প্রাথমিক অফিসারদের সাথে আইসিটি এম্বাসেডর নিয়ে মতবিনিময় সভা প্রসঙ্গে।

অসীম কুমার সেন ২৮ নভেম্বর,২০১৯ ১৪৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

প্রাথমিকের আমরা এম্বাসেডর হিসেবে কাজ করছি আমির অবস্থান থেকে আমি যতটুকু উপলব্ধি করতে পেরেছি তা হল আমার উপজেলা শিক্ষা অফিস আমাদের কোনো মূল্যায়নই করেনা। এমনকি যদি আমরা নিজে থেকে উদ্দ্যোগ নিয়ে যদি আইসিটিতে যারা ট্রেনিং করেছে তাদেরকে নিয়ে যদি কোনো রিফ্রেশমেন্ট টেনিং করাতে চাই  তারপরও কোনো সহযোগীতা পাইনা। বরং তারা বলে আইসিটি এম্বাসেডর আবার কী। টেকসই উন্নয়ন বাংলাদেশ করতে চাইলে এবং একুশ শতকের দক্ষতা বিকাশে আমাদের শিক্ষার্থীদের দক্ষ করে তুলতে চাইলে তথ্য ও  প্রযুক্তির মাধ্যমে পাঠদান করা অতীব জরুরী। সম্মানিত এটুআই কর্তৃকপক্ষের কাছে আমার বিনীত আরজ উপজেলা শিক্ষা অফিসার ও জেলা প্রাথমিক  অফিসার মহোদয়গণকে নিয়ে একটি কর্মশালার আয়োজন করে আইসিটি এম্বাসেডরদের নিজ নিজ উপজেলায় আইসিটিকে এগিয়ে নিতে অনুকূল পরিবেশ পায়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২১ জুন, ২০২০ ০৩:২৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
১৮ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৬ অপরাহ্ণ

ধন্যবাদ আপনাকে স্যার একটি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরার জন্য। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


এস,এম নজরুল ইসলাম
১২ ডিসেম্বর, ২০১৯ ১০:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


মোঃ হাফিজুল ইসলাম
২৯ নভেম্বর, ২০১৯ ০৫:৫০ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile