পটুয়াখালীর বাউফল উপজেলার প্রাথমিক স্তরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক জাকিয়া

মুহাম্মদ লুৎফর রহমান ০২ ডিসেম্বর,২০১৯ ২০৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

পটুয়াখালীর বাউফল উপজেলা পর্যায়ে দক্ষিন বগা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোসাঃ জাকিয়া বেগম শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও বাউফল দাশপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোঃ হেমায়েত উদ্দিন শ্রেষ্ঠ সহকারি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। গত কাল রোববার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় ‘শ্রেষ্ঠ শিক্ষক নির্বচন কমিটি’র সভাপতি উপজেলা নির্বাহি অফিসার পিজুস চন্দ্র দে তাঁর নিজ কার্যালয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠ সহকারি শিক্ষক হিসেবে তাঁদের নাম ঘোষণা করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা পর্যায়ে শ্রেষ্ট প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক নির্বাচিত করার জন্য উপজেলা নির্বাহি অফিসারকে সভাপতি করে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। ওই কমিটির অন্যান্য সদস্যরা হলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ রিয়াজুল হক, উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক অবসারপ্রাপ্ত সহকারি অধ্যাপক এ.কে.মে হুমায়ুন কবির , বাউফল দাশপাড়া মডেল সরকারি প্রাথামক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা ইয়াসমিন ও ইউ.আর. সি’র ইন্সেটেক্টর মোঃ মাহবুব শিকদার। ওই কমিটির সভায় সর্বসম্মতিক্রমে জাকিয়া বেগমকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও হেমায়েত উদ্দিনকে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত করা হয়।
শ্রেষ্ঠ প্রধান শিক্ষক পদে  উপজেলার সাতটি ক্লাষ্টার থেকে সাত জন প্রধান শিক্ষক এবং শ্রেষ্ঠ সহকারি শিক্ষক পদে সাতজন সহকারি শিক্ষক প্রতিযোগীতায় অংশ গ্রহন করেন। জাকিয়া বেগম বগা ক্লাষ্টার এবং  হেমায়েত উদ্দিন সদর ক্লাষ্টার থেকে অংশ নেন। যেগুলোর দায়িত্বে ছিলেন  সহকারি উপজেলা শিক্ষা অফিসার মাঈনুল ইসলাম ও সাইদুর রহমান স্বপন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৪ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile


মোঃ ইস্রাফিল হোসেন প্রামানিক
০২ ডিসেম্বর, ২০১৯ ০৮:১৯ অপরাহ্ণ

স্যারকে অভিনন্দন