NTRCA শিক্ষক নিব্ধন e-Registration প্রার্থী অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু (ngi.teletalk.com.bd)

মোঃ ফরিদুজ্জামান অভি ০৯ জানুয়ারি,২০২০ ৬৮৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) -এর আওতায় সাধারণ শিক্ষা ধারায় ৬০৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১,১৯৯টি শিক্ষক পদ পূরণের জন্য আবেদন করা যাবে। বিস্তারিত তালিকা ও আবেদনের প্রক্রিয়া অফিসিয়াল ওয়েবসাইটে http://www.ntrca.gov.bd অথবা http://ngi.teletalk.com.bd তে পাবেন। 

এবার ১০টি ট্রেডে নিব্ধনধারী আগ্রহী প্রার্থী আবেদন করতে পারবেন। আবেদন প্রার্থী বয়স ৩৫ বছরের কম হতে হবে (১/১/২০২০ । এমপিও নীতিমালা ২০১৮ এ উল্লেখিত যোগ্যতা থাকলে শুধু মাত্র আবেদন করা যাবে ।

নিয়োগ আবেদনের ফর্মটি খুব সতর্কতার সাথে পূরণ কর হবে । আবেদন করা শেষে কোন ভাবে সংশোধন বা বাতিল করা যাবে না ।

ভূয়া বা মিথ্যা তথ্য দিয়ে আবেদন করলে, তা বাতিল বলে গণ্য হবে। প্রতিটা আবেদনের জন্য 180 টাকা প্রদান করতে হবে । টেলিটক প্রিপেইড সিম কার্ডের মাধ্যমে আবেদন টাকা পরিশোধ করা যাবে। 

এই বিজ্ঞপ্তি অনুসারে, একজন প্রার্থী একাধিক আবেদন করতে পারবেন। প্রাপ্ত আবেদন সমূহের প্রাপ্ত সকল বৈধ আবেদনকারী অনলাইনে সফলভাবে আবেদন পেশ করে এনটিআরসিএর পক্ষ থেকে পাবেন। এছাড়া আবেদনকারীর আবেদনের একটি প্রিন্ট কপি সংরক্ষণ করতে হবে। জনবল কাঠামো ও এমপিও নীতিমালা 2018 অনুযায়ী ইনডেক্সধারী শিক্ষক শিথিলযোগ্য হবে। 

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ এই লিংকে NTRCA e application Online

ছবি আকারে দেখুনঃ 




মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
১৬ জানুয়ারি, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ

সুন্দর তথ্য প্রদান করার জন্য ধন্যবাদ


জাহিদুল ইসলাম
১৬ জানুয়ারি, ২০২০ ১২:০২ অপরাহ্ণ

thanks


আহমদ কবির
১৫ জানুয়ারি, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

thanks


লাকী বিশ্বাস
১৪ জানুয়ারি, ২০২০ ০৮:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ


অচিন্ত্য কুমার মন্ডল
১৩ জানুয়ারি, ২০২০ ১০:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি. https://www.teachers.gov.bd/content/details/517010