কর্মের স্বীকৃতি যখন নিজ কর্মরত প্রতিষ্ঠান দেয় তখন কাজে গতি বাড়ে

মিছবাহ উদ্দিন ২৬ জানুয়ারি,২০২০ ২০২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সেরা কন্টেন্ট নির্মাতা,ICT4E জেলা এম্বাসেডর ও ব্রিটিশ কাউন্সিল ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করায় আমার কর্মরত প্রতিষ্ঠান আমরিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার পক্ষ হতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন উপজেলার সুযোগ্য ইউএনও জনাব জেবুন নাহার শাম্মী স্যার,দরগাপাশা ইউপি চেয়ারম্যান জনাব মনির উদ্দিন সাহেব,উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব নুরে আলম সিদ্দিকী স্যার,নির্বাহী কমিটির সদস্য জনাব জালাল উদ্দিন সাহেব।সাথে আছেন অত্র প্রতিষ্ঠানের নির্বাহী কমিটির সভাপতি জনাব হাজী আসকর আলী সাহেব ও শিক্ষকবৃন্দ।কর্মের স্বীকৃতি দিলে কর্মস্পৃহা বহুগুন বৃদ্ধি পায়। এসব অর্জন আমার একার নয় আমাদের সবার। 

এ সব অর্জন সম্ভব হয়েছিল মাদ্রাসার অধ্যক্ষ মহোদয়ের সফল নেতৃত্বে,সহকর্মীদের সহযোগীতা ও কমিটির আন্তরিকতার জন্য। আমি সকলের নিকট চির কৃতজ্ঞ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মাদ রুকুন উদ্দীন
২৪ মার্চ, ২০২০ ০১:১৪ পূর্বাহ্ণ

I am very much facilitated to see your note war thy content. I expect it will be more useful for our teachers. I appreciated and praise you from my heart. I invited you to visit my content. ANJUMAN-E-QUADERIA MADRASATU SABI-EL-HASAN. Doulatdia, Goalonda, Rajbari. muhammadrukunuddinquadery@gmail.com


আবু ছালেহ মোহাম্মদ নোমান
২১ ফেব্রুয়ারি , ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

শুভ কামনা নিরন্তর


মোহাম্মদ নিজাম উদ্দিন
১৬ ফেব্রুয়ারি , ২০২০ ০১:১৫ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা রইল ।


দুলাল হালদার
০৭ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:৪৩ অপরাহ্ণ

দিনরাত কটোর পরিশ্রম করে আমরিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার জন্য সেরা সেরা অর্জন ছিনিয়ে এনেছেন। অভিনন্দন ও অফুরন্ত শুভেছা। আপনি আপনার কাজ দিয়ে প্রমাণ করেছেন আপনি সুনামগঞ্জের জেলার এম্বাসেডরের সম্মান পাওয়ার যোগ্য শিক্ষক। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য অনুরোধ রইল।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০৬ ফেব্রুয়ারি , ২০২০ ০৫:৩৪ অপরাহ্ণ

ভালোবাসাময় সংবাদ। অঅভিনন্দন প্রিয় স্যার।


জাহাঙ্গীর হোসেন
৩০ জানুয়ারি, ২০২০ ০৮:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।


মোঃ মেরাজুল ইসলাম
২৭ জানুয়ারি, ২০২০ ০৩:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
২৬ জানুয়ারি, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

অভিনন্দন।