মুক্তপাঠে কোর্স করে অর্জিত সার্টিফিকেট সমূহ ধন্যবাদ মুক্তপাঠ।

সিমতা রানী সূত্রধর ০৯ মার্চ,২০২০ ৬৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

 মুক্তপাঠে কোর্স গুলো করে  সত্যিই আমি নিজেকে ধন্য মনে করছি।কেননা  এমন অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে যেগুলো আমি আগে জানতাম না,এতে অনেক কোর্স আছে যা সম্পর্কে আমার কোনো ধারনা ছিল না ।মুক্তপাঠ থেকে আমি অনেক কিছু জানতে ও শিখতে পেরেছি।যা আমাকে ভবিষ্যতে অনেক এগিয়ে যেতে সাহায্য করবে ।ধন্যবাদ মুক্তপাঠকে ।

সিমতা রানী সূত্রধর

সহকারী শিক্ষক

কালাম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়

জগন্নাথপুর,সুনামগঞ্জ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
pintu Chakraborty
১৯ মে, ২০২০ ০৮:৩১ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আমার কন্টেন্ট দেখে পূর্ণরেটিং লাইক সহ মতামত দেওয়ার জন্য বিনয়ের সাথে অনুরোধ করছি ।


সিমতা রানী সূত্রধর
২৩ এপ্রিল, ২০২০ ০৩:১০ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ হুমায়ন কবির
১২ মার্চ, ২০২০ ০৬:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান লাইক ও রেটিং দানের অনুরোধ করছি।


কমলকান্ত রায় তাং
১১ মার্চ, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে রেটিং সহ লাইক ও কমেন্ট দানে কৃতার্থ করবেন।


আব্দুল্লাহ আত তারিক
১০ মার্চ, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আজ উপস্থাপন করেছি অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি । শ্রদ্ধেয় পেডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্বদানকারী, ICT4e অ্যাম্বাসেডরবৃন্দ ও বাতায়নপ্রেমী সকল স্যারকে আমার আপলোডকৃত কন্টেন্ট সমূহ দেখে প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং দিয়ে আমাকে আপনাদের সাথে একসাথে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।