ঘরে থাকুন,সুস্থ থাকুন।করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন হউন।সরকারের নির্দেশনা মেনে চলুন।তবেই আমরা সকলেই এই বিপদ রক্ষা পাবো।সর্বপরি সৃষ্টিকর্তার উপর বিশ্বাস রাখি,প্রার্থনা করি।

সরোজিত রায়। ০৩ এপ্রিল,২০২০ ৩২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বাংলাদেশের প্রথম ই-অ্যাওয়ারনেস অলিম্পিয়াড
ডিনেট, আইসিটি ডিভিশনের সাথে, ইউএসএআইডি’র ‘অবিরোধ: সহনশীলতার পথে’ প্রজেক্টের সহযোগিতায় ‘উগ্রবাদের বিরুদ্ধে শিক্ষার্থীদের জন্য ই-অ্যাওয়ারনেস’ প্রকল্পের আওতায় বাংলাদেশের নবম থেকে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে প্রথমবারের মত আয়োজন করা হচ্ছে ই-অ্যাওয়ারনেস অলিম্পিয়াড। এই ই-অ্যাওয়ারনেস অলিম্পিয়াডের অফিসিয়াল ওয়েবসাইট হচ্ছে www.cyberchamp.com.bd। এই সাইটে থাকছে সাইবার সচেতনতা ও সুরক্ষিত সাইবার ব্যবহার নিয়ে বিভিন্ন শিক্ষামূলক কনটেন্ট।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেরাজুল ইসলাম
০৩ এপ্রিল, ২০২০ ০৯:২৬ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে , ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


সরোজিত রায়।
০৩ এপ্রিল, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। গঠনমুলক মতামতের জন্য। এডিট মুছে ফেলুন


আব্দুল্লাহ আত তারিক
০৩ এপ্রিল, ২০২০ ০৫:২৪ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো । আমার সর্বশেষ কনটেন্ট আদর্শ শিক্ষক দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । লিংক - https://teachers.gov.bd/content/details/548520


সরোজিত রায়।
০৩ এপ্রিল, ২০২০ ০৭:১২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। গঠনমুলক মতামতের জন্য।