করোনা ভাইরাস,সারা পৃথিবী জুড়েইক,রোনাভাইরাসের আতঙ্কে। তবে গবেষকরা হিসেব করে দেখাচ্ছেন, এতটা আতঙ্কের কিছু নেই।ক,রোনা মানেই মৃ'ত্যু, ব্যাপারটা আসলে মোটেও তা নয়।

মোঃ মোস্তাফিজুর রহমান ০৩ এপ্রিল,২০২০ ১৬৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সারা বিশ্ব আজ গৃহ বন্দী।সারা পৃথিবী জুড়েইক,রোনাভাইরাসের আতঙ্কে। তবে গবেষকরা হিসেব করে দেখাচ্ছেন, এতটা আতঙ্কের কিছু নেই।ক,রোনা মানেই মৃ'ত্যু, ব্যাপারটা আসলে মোটেও তা নয়। সামগ্রিকভাবে এইভা,ইরাসেের সংক্রমণে মৃ'তের হার ৩-৪ শতাংশ মাত্র। তার মানে ১০০ জন আক্রান্তের মধ্যে সুস্থ হয়ে উঠছেন প্রায় ৯৭ জন। এতো গেল সারা বিশ্বের কথা, বাংলাদেশের জন্য আরো বেশি আশার বাণী শোনাচ্ছেন গবেষকরা। তারা বলছেন, সুনির্দিষ্ট কিছু কারণে বাংলাদেশ বেঁচে যেতে পারেক,রোনাভাইরাসের বড় ধরনের সংক্রমণ থেকেসারা পৃথিবী জুড়েইক,রোনাভাইরাসের আতঙ্কে। তবে গবেষকরা হিসেব করে দেখাচ্ছেন, এতটা আতঙ্কের কিছু নেই।ক,রোনা মানেই মৃ'ত্যু, ব্যাপারটা আসলে মোটেও তা নয়। সামগ্রিকভাবে এইভা,ইরাসেের সংক্রমণে মৃ'তের হার ৩-৪ শতাংশ মাত্র। তার মানে ১০০ জন আক্রান্তের মধ্যে সুস্থ হয়ে উঠছেন প্রায় ৯৭ জন। এতো গেল সারা বিশ্বের কথা, বাংলাদেশের জন্য আরো বেশি আশার বাণী শোনাচ্ছেন গবেষকরা। তারা বলছেন, সুনির্দিষ্ট কিছু কারণে বাংলাদেশ বেঁচে যেতে পারেক,রোনাভাইরাসের বড় ধরনের সংক্রমণ থেকে।সারা পৃথিবী জুড়েইক,রোনাভাইরাসের আতঙ্কে। তবে গবেষকরা হিসেব করে দেখাচ্ছেন, এতটা আতঙ্কের কিছু নেই।ক,রোনা মানেই মৃ'ত্যু, ব্যাপারটা আসলে মোটেও তা নয়। সামগ্রিকভাবে এইভা,ইরাসেের সংক্রমণে মৃ'তের হার ৩-৪ শতাংশ মাত্র। তার মানে ১০০ জন আক্রান্তের মধ্যে সুস্থ হয়ে উঠছেন প্রায় ৯৭ জন। এতো গেল সারা বিশ্বের কথা, বাংলাদেশের জন্য আরো বেশি আশার বাণী শোনাচ্ছেন গবেষকরা। তারা বলছেন, সুনির্দিষ্ট কিছু কারণে বাংলাদেশ বেঁচে যেতে পারেক,রোনাভাইরাসের বড় ধরনের সংক্রমণ থেকে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১৬ জুলাই, ২০২১ ০৫:৩৬ অপরাহ্ণ

ধন্যবাদ লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ মেরাজুল ইসলাম
০৩ এপ্রিল, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে , ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


আব্দুল্লাহ আত তারিক
০৩ এপ্রিল, ২০২০ ০৮:০৭ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো ।