সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী মহোদয়দের প্রতি বিনীত আবেদন-

মুহাম্মদ লুৎফর রহমান ০৭ এপ্রিল,২০২০ ২০৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত শিক্ষক মন্ডলী

বাতায়নের একজন সাধারণ সদস্য হিসেবে আপনাদের প্রতি বিনীত আবেদন; আমি সামান্য কয়েকদিন বাতায়ন ভিজিট করে একটা বিষয় লক্ষ্য  লক্ষ করছি যে, আমরা অনেকেই আপলোডকৃত কন্টেন্ট না দেখেই লাইক, কমেন্ট এবং রেটিং দিচ্ছি। এতে ভালো কন্টেন্টগুলো মূল্যায়নে এবং কন্টেন্টগুলোর মান উন্নয়নে শিক্ষকমহোদয়দের সু-পরামর্শ থেকে বঞ্চিত হচ্ছে। আমি যে বিষয় বুঝি না সে বিষয়ও না বুঝে যদি পূর্ন রেটিং বা অবমূল্যায়ন করি সেটা একজন শিক্ষক হিসেবে ঠিক হবে কিনা সে ভেবে দেখা উচিত। আবার রেটিং দেয়ার ক্ষেত্রে নির্দিষ্ট কোন গ্রুপ তার গ্রুপকে লাইক কমেন্ট এবং রেটিং দিচ্ছেন।

সকল সম্মানিত শিক্ষক, মডারেটর এবং এডমিন মহেদয়ের ‍দৃষ্টি আকর্ষণ করছি।

মুহাম্মদ লুৎফর রহমান

প্রভাষক, বাউফল সরকারি কলেজ

বাউফল, পটুয়াখালী।

01715847801

web-lutforbc.com

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
০৭ এপ্রিল, ২০২০ ০৬:৩৩ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার ২৬ তম কনটেন্ট স্বাধীনতা এই শব্দটি কীভাবে আমাদের হলো দেখে মতামত, লাইক ও রেটিং এর প্রত্যাশায় রইলাম। লিংক - https://teachers.gov.bd/content/details/549536


মুহাম্মদ লুৎফর রহমান
০৭ এপ্রিল, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মোঃ মেরাজুল ইসলাম
০৭ এপ্রিল, ২০২০ ০৫:৪২ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মুহাম্মদ লুৎফর রহমান
০৭ এপ্রিল, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মোঃ ফিরোজ কবির
০৭ এপ্রিল, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


মুহাম্মদ লুৎফর রহমান
০৭ এপ্রিল, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার