স্বপ্ন অবশেষে সত্যি হলো। সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ননীগোপাল রায় ০৮ এপ্রিল,২০২০ ২১২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

যার জন্য দিন রাত নিরলস পরিশ্রম করেছি তারই সার্থকতা এমন এক সময়ে আসলো, যখন সারা পৃথিবী COVID - 19 এ স্তব্ধ।
বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েব পোর্টাল শিক্ষক বাতায়ন।মাননীয় প্রধানমন্ত্রীর দফতর কর্তৃক a2i প্রকল্পের অধীনে পরিচালিত শিক্ষা বিভাগের জনপ্রিয় পোর্টাল ও ডিজিটাল শিক্ষাদান পদ্ধতি উন্নয়নের ভান্ডার ‘’শিক্ষক বাতায়ন’’। সেই ওয়েব পোর্টালে ডিজিটাল শিক্ষামূলক কাজের স্বীকৃতি স্বরূপ ০১/০৪/২০২০ সালের পাক্ষিক”সেরা কনটেন্ট নির্মাতা” হিসাবে নির্বাচিত হই। (www.teachers.gov.bd) নামক ওয়েব সাইটে আমার নামসহ ছবি প্রকাশ করেছে যা আগামী ১৫/০৪/২০২০ তারিখ পর্যন্ত ভাসতে থাকবে। শিক্ষকতা জীবনে আমার সবচেয়ে বড় প্রাপ্তি। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে (শিক্ষা আইসিটিতে) নিজেকে নিযুক্ত করতে পারায় ধন্য মনে করছি।
প্রথমেই কৃতজ্ঞতা জানাই মহান সৃষ্টি কর্তাকে। এরপর আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই Avijit saha স্যারকে। আরো কৃতজ্ঞতা জানাই a2i (Access to Information), ICT Division,British Council, USAID,Cabinet division এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক মন্ত্রণালয় সহ যারা আমাকে উক্ত প্লাটফর্মে ( www.teachers.gov.bd) তথা প্রাণের “শিক্ষক বাতায়নে” কাজ করার সুযোগ করে দিয়েছেন।
কৃতজ্ঞতা প্রকাশ করছি বরিশাল টিটিসি'র শ্রদ্ধেয় আঃ রহিম স্যার, হুমায়ুন কবির স্যার, মহসিন তালুকদার স্যার, মৃদুল কুমার স্যার সহ সকল স্যারদের প্রতি, যাদের মাধ্যমে আমার ডিজিটাল কনটেন্ট শিক্ষার হাতে খড়ি। তাছাড়া শ্রদ্ধেয় আঃ রহিম স্যার বিভিন্ন সময় বিভিন্নভাবে কনটেন্ট এর খুটিনাটি জ্ঞান প্রদান করে আমাকে সহযোগিতা করেছেন।
কৃতজ্ঞতা জানাই আমার খুব কাছের,খুব প্রিয় আমার বড় ভাই নলছিটি,ঝালকাঠি তথা বরিশাল বিভাগের আইসিটি আইকনখ্যাত শ্রদ্ধেয় মোঃ রাসেল খান স্যারের প্রতি।যিনি আমাকে সবসময় বিভিন্ন বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করেন।উৎপল হালদার স্যার, সাখাওয়াত হোসেন স্যার, সহ ধন্যবাদ জানাই বরিশাল বিভাগের শিক্ষক এম্বাসেডর এবং বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডামদের প্রতি।
আমি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাই যশোর মণিরামপুর উপজেলার উৎপল বিশ্বাস স্যারের প্রতি।
আমি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাই  নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার মোঃ রাহাত আলমগীর স্যারের প্রতি।
কৃতজ্ঞতা প্রকাশ করছি শেখ মতিয়ার রহমান স্যার, টপি রাণী সেন ম্যাম, সৈয়দ আবদুল্লাহ আল মামুন স্যার, খুরশীদ জামান স্যার, রায়হানা হক ম্যাম,নিজাম উদ্দীন স্যার,গৌতম সরদার স্যার,মোঃ আঃ মজিদ স্যার,ডলি রাণী পাল ম্যাম,নুরুন নাহার ম্যাম, সুবর্না রায় লিপি ম্যাম,শামসুদ্দোহা স্যার,অসীম কুমার সেন সহ আরও অনেকের প্রতি। ক্ষমা চাইছি যাদের নাম এখানে লিখতে পারলাম না তাদের প্রতি।
ধন্যবাদ জানাই আমার প্রধান শিক্ষক সহ সকল সহকর্মীদের প্রতি।
ধন্যবাদ জানাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মু. আনোয়ার আজিম স্যার ও একাডেমিক সুপারভাইজার মোঃ বদরুল আমিন স্যারকে।
বিশেষ কৃতজ্ঞতা প্রকাশঃ প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, জেলা শিক্ষক এম্বাসেডর এবং বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ম্যাম ও অন্যান্য শিক্ষক মন্ডলী।
সকল শুভাকাংখীদের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা, এবং a2i কর্তৃক আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।
ধন্যবাদ সকলকে।
ননীগোপাল রায়
সেরা কন্টেন্ট নির্মাতা- এপ্রিল ২০২০
[ ভুল ত্রূটি মার্জনীয় ]

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ মাকছুদা বেগম
২৩ এপ্রিল, ২০২০ ০৩:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সুদীপ্ত কুমার বর্মা
১২ এপ্রিল, ২০২০ ০২:৪৪ অপরাহ্ণ

স্যার, আপনাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আপনার এগিয়ে চলার পথ আরও সুগম হোক। লাইক , কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।


কাজী খবির
১২ এপ্রিল, ২০২০ ০১:০৩ অপরাহ্ণ

স্যার, আপনাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি,Stay home and keep safe.


রমজান আলী
১১ এপ্রিল, ২০২০ ০৪:১৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
১১ এপ্রিল, ২০২০ ০৪:১৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


বাদল চন্দ্র বর্মন
১০ এপ্রিল, ২০২০ ১২:২৫ পূর্বাহ্ণ

স্যার, আপনাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আপনার এগিয়ে চলার পথ আরও সুগম হোক। লাইক , কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রিল। আমার "জ্যামিতির মৌলিক ধারণা" কন্টেন্টি দেখে লাইক কমেন্ট ও রেটিংসহ মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি। www.teachers.gov.bd/content/details/549041


আব্দুল্লাহ আত তারিক
০৯ এপ্রিল, ২০২০ ০৮:২২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্য রাখুন। ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ । লাইক, কমেন্ট ও পুর্নরেটিংসহ ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল। অভিনন্দন ও শুভেচ্ছা রইলো প্রিয় ননীগোপাল স্যার । মানুষ গড়ার কারিগর হিসাবে আপনার ক্যারিয়ার সার্থক হোক ।


মোঃ ফিরোজ কবির
০৯ এপ্রিল, ২০২০ ০৬:০৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।