স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন ২০২০ খ্রিস্টাব্দ

মোহাম্মদ শামছুন নূর ২৪ এপ্রিল,২০২০ ১৩৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

  1. স্টুডেন্ট  কাউন্সিল নির্বাচন হলে শিক্ষার্থীদের মাঝে আনন্দ উৎসব শুরু হয় ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো. জাকিরুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোস্তাফিজুর রহমান
২৪ এপ্রিল, ২০২০ ০৭:২৮ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
২৪ এপ্রিল, ২০২০ ০২:২৫ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/559502


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৪ এপ্রিল, ২০২০ ১২:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর। আমার এ পাক্ষিকের কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/555573


মোহাম্মদ শামছুন নূর
২৪ এপ্রিল, ২০২০ ১২:২২ অপরাহ্ণ

প্রাথমিকে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন বর্তমান সরকারের একটি যুগোপযোগী পদক্ষেপ । শিক্ষার্থীদের মাঝে নেতৃত্ব সৃষ্টি করে সমাজের জন্য একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে এর প্রধান লক্ষ্য । কথায় আছে না ` পুঁথিগত বিদ্যা আর পরহস্তে ধন নহে বিদ্যা নহে ধন হলেই প্রয়োজন` সরকারের এ পদক্ষেপ শিক্ষার্থীদের পুঁথিগত বিদ্যা থেকে বের করে নিয়ে আসতে সহায়কের ভূমিকা পালন করবে । শুধু গদভরা বইপড়া শিক্ষার্থীদের আনন্দ দেয় না এর সাথে সাপ্লিমেন্টারী কিছু থাকা চাই । আমার মনে হয় স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন হলো এই সাপ্লিমেন্টারী এক্টিভিটি । আমার নিজ কর্মস্থল মুরারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিগত ২৩শে ফেব্রুয়ারী ২০২০ স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হলো। সেখানে শিক্ষার্থীদের যে প্রাণোচ্ছাস লক্ষ্য করা গেছে তা আমাদের বিমোহিত করেছে । প্রাথমিক শিক্ষাবান্ধব এ সরকারের সময়োপযোগী পদক্ষেপটি চলমান থাকুক । প্রাথমিক পরিবারের একজন সদস্য হিসাবে আমি যথাযথ কতৃপক্ষের নিকট প্রত্যাশা রাখি ।