অনলাইন ক্লাস প্রেরণ করলে শিক্ষার্থীদেরকে আরও উৎসাহিত করবে এবং দুর্যোগকালীন শ্রেণি কার্যক্রম সফল হবে।

মোহাম্মদ শামীম মিয়া ০৩ মে,২০২০ ১৩০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত সকল শিক্ষক মহোদয়গনের দৃষ্টিআকর্ষণ করে বলছি যে, সংসদ টেলিভিশনের ক্লাস এবং নিজেদের তৈরিকৃত ক্লাস প্রত্যেকের বিদ্যালয় পেইজ এবং ইমো হোয়াটসঅ্যাপে পাঠালে শিক্ষার্থীরা উপকৃত হবে ইনশাআল্লাহ। কারণ বেশিরভাগ শিক্ষার্থীদের অভিভাবকগন ইমো হোয়াটসঅ্যাপে ব্যবহার করে, যার ফলে খুব সহজেই তারা ক্লাসগুলো পেয়ে যাবে।আর ইন্টারনেট ব্যবহার করে না এমন পরিবার প্রায়ই কম দেখা যায়। অপরপক্ষে অনেক পরিবারে ডিস এন্টেনা ব্যবহার করে না এমনকি সংসদ টেলিভিশন দেখাও দুস্কর।তাই সবাই যদি পরিকল্পনা করে শিক্ষার্থীদের মোবাইলে ক্লাস গুলো পাঠালে শিক্ষার্থীদের আপাতদৃষ্টিতে করোনা কলীন সময়ে নিজেদেরকে পরীক্ষার জন্য মোটামুটি প্রস্তুতি নিয়ে রাখতে পারবে। পাশাপাশি সরকারের সংশ্লিষ্ট সকল কর্মকর্তা মহোদয়দের দৃষ্টি আকর্ষণ করছি এ ধরনের শ্রেনি কার্যক্রম এর ব্যাপারে যেন ডিস এন্টেনাতে বিজ্ঞাপনের ব্যবস্থা করেন।                                                                

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল আলীম
০৬ মে, ২০২০ ০১:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট উপহার দেওয়ার জন্য আন্তরিক অভিনন্দন-শুভেচ্ছাসহ লাইক ও পূর্ণ রেটিং। আন্তরিকভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং সহ আপনার মূল্যবান মতামতের জন্য। আপনার সার্বিক মংগল কামনা করছি। ভাল থাকবেন, নিরাপদে থাকবেন এবং ঘরেই থাকবেন।


রমজান আলী
০৪ মে, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা ।


আবদুল্লাহ- আল- মামুন
০৪ মে, ২০২০ ০১:১৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


আবদুল্লাহ- আল- মামুন
০৪ মে, ২০২০ ০১:১৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


আবুল কালাম
০৩ মে, ২০২০ ০৮:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা ।


সন্তোষ কুমার বর্মা
০৩ মে, ২০২০ ০৬:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


অজয় কৃষ্ণ পাল
০৩ মে, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/564586 https://www.teachers.gov.bd/content/details/564583


বীণা মিত্র
০৩ মে, ২০২০ ০৪:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । ঘরে থাকুন সুস্থ থাকুন, শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন, আপনার সাফল্য কামনা করি। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং এবং আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


মোঃ কবির উদ্দিন
০৩ মে, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।