সম্মানিত প্যাডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল সদস্যবৃন্দের প্রতি আমার আন্তরিক সালাম ও শুভেচ্ছা।

মোঃ সাইফুল ইসলাম ০৫ মে,২০২০ ১০৪ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল সদস্যবৃন্দের  প্রতি আমার আন্তরিক সালাম ও  শুভেচ্ছা। আমার এ সপ্তাহের  কন্টেন্টটি দেখে আপনাদের মূল্যবান মন্তব্য, পরামর্শ ও রেটিং এর জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ রফিকুল ইসলাম
২২ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৫০ অপরাহ্ণ

স্যার, কন্টেন্ট আপলোড হয়নি রি-আপলোড করুন ধন্যবাদ


নাহিদ আখতার পারভীন
১১ আগস্ট, ২০২০ ০৫:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল https://m.facebook.com/story.php?story_fbid=2958853254243367&id=100003561649246


নাজমুন্নাহার শিউলি
২৮ জুলাই, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল।


মোঃ হাসনাইন
২২ জুন, ২০২০ ১২:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


আবুল কালাম
০৬ মে, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ কবির উদ্দিন
০৬ মে, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আপনার সময় থাকলে ও মন চাইলে আমার বাতায়ন বাড়ি একবার দেখে যাবেন। সম্ভব হলে এ পক্ষের কন্টেন্টে রেটিং দিয়ে যাবেন।


মোঃ নাজমুল হক
০৫ মে, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা, আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোঃ তোফাজ্জল হোসেন
১৯ নভেম্বর, ২০২০ ০৬:১২ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, পাক্ষিক সেরা নেতৃত্ব স্যার মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর মহোদয় এবং শিক্ষক বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার মহোদয়কে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ প্রদানের বিনীত অনুরোধ রইলো। আপনাদের উৎসাহ আমাকে কনটেন্ট তৈরী্তে আরও প্রেরনা যোগায়।


মোছাঃ মাকছুদা বেগম
০৫ মে, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ তৌফিকুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, নিজেকে নিরাপদে রাখুন, নিজে সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


তাছলিমা আক্তার
০৫ মে, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।