বিশ্ব উষ্ণায়ন এর ফলে ক্লান্ত পৃথিবী আজ অবসরে আছে।

দিলীপ কুমার রায় ০৮ মে,২০২০ ১৩৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বিশ্ব উষ্ণায়নের কারণে পৃথিবীর অন্যান্য দেশের মত বাংলাদেশেও এর প্রভাব পড়তে শুরু করে দিয়েছে। এখন থেকে যদি এর প্রতিরোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা না যায় তাহলে পুরো বিশ্ব হুমকির মুখে পড়তে পারে বলে বিশেষজ্ঞ গণ মত দিয়েছেন। তাই আমরা পুর্ব প্রস্তুতি স্বরুপ বিভিন্ন দূর্যোগের ধরণ,  কারণ ও ফলাফল সম্পর্কে পুর্ণ ধারণা রাখব। এ বিষয়ে আমাদের শিক্ষার্থীদের পরিপুর্ণ ধারণা দেওয়া শিক্ষকদের একান্ত দ্বায়িত্ব বলে আমি মনে করি। তাই আমাদের তালুক শাখাতী উচ্চ বিদ্যালয়ে প্রতি বছর পালিত জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস। এ দিবসের মাধ্যমে শিক্ষার্থীরা বিভিন্ন দূর্যোগের ধরণ, কারণ ও ফলাফল সম্পর্কে পুর্ণ ধারণা লাভ করবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপ্লব কুমার সরকার
০৮ মে, ২০২০ ০৪:৩১ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট 'ইউনিয়ন পরিষদ' এবং ৪৬তম কনটেন্ট 'জাপান' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


গোলাম ফারুক
০৮ মে, ২০২০ ০২:২৮ অপরাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ আবুল হোসেন
০৮ মে, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


Ashis kumar dash
০৮ মে, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং দেয়ার জন্য বিনীত আপনাকে বিনীত অনুরোধ করছি।