অভিনন্দন সেরা উদ্ভাবক ক্যাটাগরীতে নির্বাচিত স্যার ও সেরা কন্টেন্ট নির্মাতাদের ।

মোঃ মোফাকখারুল আলম ০৮ মে,২০২০ ৮৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শিক্ষক বাতায়ন আমার প্রাণপ্রিয় অনলাইন প্লাটফর্ম। সারাবাংলাদেশের শিক্ষকদের একটি মিলনমেলার স্থান। শিক্ষক বাতায়নের মাধ্যমে শিক্ষকরা বিভিন্ন জেলা ও উপজেলার শিক্ষকদের সাথে পরিচিত হচ্ছে। সেরা উদ্ভাবক ও সেরা কন্টেন্ট নির্মাতাদের অভিনন্দন জানাই। প্রিয় শিক্ষকদের পদচারণায় শিক্ষক বাতায়ন আরও গতিশীল হবে এই প্রত্যাশা। সেরা উদ্ভাবক ও সেরা কন্টেন্ট নির্মাতা সপ্তাহে নির্বাচিত করলে শিক্ষক বাতায়ন আরও গতিশীল হতো। আশাকরি কমসময়ের মধ্যেই সকল শিক্ষক এই অনলাইন প্লাটফর্মে যুক্ত হবেন। শিক্ষক বাতায়নের উত্তরোত্তর সমৃদ্ধ কামানা করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মাদ আলীমুদ্দীন
০৯ মে, ২০২০ ০৭:৫২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ কবির উদ্দিন
০৮ মে, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোসাঃ রওশন আরা পারভীন
০৮ মে, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
০৮ মে, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


অজয় কৃষ্ণ পাল
০৮ মে, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/564586 https://www.teachers.gov.bd/content/details/564583 https://www.teachers.gov.bd/content/details/568206


ইশরাত জাহান
০৮ মে, ২০২০ ০৬:৩৩ অপরাহ্ণ

সহমত।পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
০৮ মে, ২০২০ ০৪:৫৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


বিপ্লব কুমার সরকার
০৮ মে, ২০২০ ০৪:২৩ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট 'ইউনিয়ন পরিষদ' এবং ৪৬তম কনটেন্ট 'জাপান' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


বীণা মিত্র
০৮ মে, ২০২০ ০৩:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । ঘরে থাকুন সুস্থ থাকুন, মান সম্মত কন্টেন্ট আপলোডের জন্য ধন্যবাদ ,আপনার সফলতা কামনা করি। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।