তালুক শাখাতী উচ্চ বিদ্যালয়ের দুপুরের খাবার ।

দিলীপ কুমার রায় ১০ মে,২০২০ ১০২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

তালুক শাখাতী উচ্চ বিদ্যালয় বিভিন্ন কর্মসুচী নিয়ে পরিচালিত হয়ে থাকে । এর মধ্যে অতিথি শিক্ষক একটি ব্যাতিক্রমধর্মী আয়োজন । এখানে প্রতি মাসে বিষয়ভিত্তিক পারদর্শী পার্শ্ববর্তী বিদ্যালয়ের শিক্ষককে আমন্ত্রন জানানো হয় । নিদিষ্ট দিনে নিদিষ্ট শিক্ষকের উপস্থিতিতে বিদ্যালয়ে আয়োজন করা হয় দুপুরের খাবারের । শ্রেণীতে পাঠ উপস্থাপন শেষে সকল শিক্ষার্থী মিলে দুপুরের খাবারে অংশগ্রহন করা হয় । এতে শিক্ষার্থীদের মধ্যে সৃজনশীলতা বৃদ্ধি পায় , তারা আনন্দিত হয় এবং তাদের মধ্যে  নেত্বৃত্বের বীজ রোপন  করা হয় । এই কার্যক্রমটি স্বাস্থ ও পুষ্টিতে বিশেষ ভুমিকা রাখে । প্রত্যেক বিদ্যালয়ে এরখম কর্মসুচী হাতে রাখলে শিক্ষার্থীরা স্বাস্থ্য ও পুষ্টি সহ  বিষয়ে উপকৃত হবে বলে আমার বিশ্বাস ।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অজয় কৃষ্ণ পাল
১০ মে, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/564586 https://www.teachers.gov.bd/content/details/564583 https://www.teachers.gov.bd/content/details/568206


মোঃ আবুল হোসেন
১০ মে, ২০২০ ০২:২৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


তাছলিমা আক্তার
১০ মে, ২০২০ ০৮:৩৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।