তালুক শাখাতী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শখ ।

দিলীপ কুমার রায় ১২ মে,২০২০ ১২২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তালুক শাখাতী উচ্চ বিদ্যালয়টি একটি ব্যাতিক্রমধর্মী প্রতিষ্ঠান। এখানকার সকল শিক্ষক-শিক্ষার্থী একসাথে মিলেমিশে বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড করে থাকে। আজকের শিক্ষার্থী আগামীর ভবিষ্যৎ। এই শিক্ষার্থীদের আজকে আমরা যেভাবে শেখাবো আগামীতে তারা সেভাবেই পরিচালিত হবে। তাদের চলার পথ সুগম করতে দিক নির্দেশনা দিতে এগিয়ে আসা প্রত্যেক পিতা- মাতা ও শিক্ষকদের এগিয়ে আসা দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি। জীবনের প্রতিটি ক্ষেত্রে তাদের শিক্ষা দেবায় সময় এখনেই। তাই বিদ্যালয়ের আঙিনায় তাদের নিজ হাতে তৈরি তাদেরই শখের বাগান করতে সহযোগিতা করে এক শিক্ষন- শেখার পরিবেশ তৈরি করে বিদ্যালয়টিকে সবুজ ও পরিচ্ছন্ন প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে আমার এ প্রেরণা মাত্র।             

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবদুল্লাহ- আল- মামুন
১৩ মে, ২০২০ ০৬:১৪ অপরাহ্ণ

ধন্যবাদ, আপনার সাফল্য কামনা করছি


আবদুল্লাহ- আল- মামুন
১৩ মে, ২০২০ ০৬:১৩ অপরাহ্ণ

ধন্যবাদ, আপনার সাফল্য কামনা করছি


মোঃ নাজমুল হক
১২ মে, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা, আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান পরামর্শ প্রদানের বিনীত অনুরোধ রইলো।


গোলাম ফারুক
১২ মে, ২০২০ ০৩:৪০ অপরাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ ফিরোজ
১২ মে, ২০২০ ০৯:৪০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


Purnima Das
১২ মে, ২০২০ ০৭:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।