কোভিড-১৯ বনাম পাঠদান। বিজ্ঞজনদের পরামর্শ কামনা করি।

শাহীন আহমদ ১৬ মে,২০২০ ১৩৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

্দেশের বর্তমান পরিস্থিতিতে শিক্ষার্থীদের পড়া-লেখার ঘাটতি পূরণে নিবেদিত প্রাণ শিক্ষকরা অনলাইনে ক্লাশ পরিচালনা করছেন। তাঁদের এই মহান উদ্যোগকে স্বাগত জানাই। আমি সাদা-সিদা ভাবে ক্লাশ করার সীদ্ধান্ত নিয়ে নিজে ক্লাশ রেকর্ড করে তা আপলোড করছি। সবাইকে আমার ক্লাশগুলো দেখে পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কিন্তু অনেক বিজ্ঞজনরা লাইভে ক্লাশ নিচ্ছেন। সেটা অবশ্যই প্রশংসনীয়।

জানার আগ্রহ- লাইভ ক্লাশের ভীরে রেকর্ড ক্লাশ গ্রহণযোগ্যতা পাবে কী?

উল্লেখ্য যে, আমার মতো অনেকের আগ্রহ থাকার পরেও লাইভ ক্লাশে অনেক প্রতিকূলতা থাকা স্বাভাবিক। সার্বিক দিক বিবেচনা করতঃ রেকর্ড ক্লাশগুলোর ও মূল্যায়ন হলে আরো অনেকেই আগ্রহী হবেন বলে আশা করি। এতে করে শিক্ষা ক্ষেত্র পিছিয়ে যাওয়ার হাত থেকে অনেকটাই রক্ষা পাবে বলে আমি মনে করি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রিপন সূত্রধর
০৬ অক্টোবর, ২০২০ ০১:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ শফিকুল ইসলাম
১৭ মে, ২০২০ ০২:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৭তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
১৬ মে, ২০২০ ১১:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


তাছলিমা আক্তার
১৬ মে, ২০২০ ০৪:০০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।