শিক্ষক বাতায়নে ১৫.০৫.২০২০ খ্রি. শুক্রবার আমাকে সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

মোঃ নাজমুল হক ১৮ মে,২০২০ ৩৫৬ বার দেখা হয়েছে ১১ লাইক ১৩ কমেন্ট ৪.৭৯ (১৪ )

আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ মেহেরবানী এবং আপনাদের দোয়ায় শিক্ষক বাতায়নে ১৫.০৫.২০২০ খ্রি. শুক্রবার আমাকে সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচন করা হয়েছে। আমার আরও ভালো লাগছে আত্রাই উপজেলায় সর্বপ্রথম আমিই সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছি।কৃতজ্ঞতা জ্ঞাপন করছি a2i এবং 'শিক্ষক বাতায়ন' সংশ্লিষ্ট প্যাডাগোজি রেটার ও এডমিন মহোদয়কে যারা আমাকে এ পাক্ষিকে সেরা কনটেন্ট নির্মাতা হিসেবে নির্বাচিত করেছেন। ধন্যবাদ জানাই আমাদের আত্রাই উপজেলা একাডেমিক সুপারভাইজার স্যার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার স্যার মহোদয়কে; তাঁদের অনুপ্রেরণা আমাকে এখানে পৌছাতে সাহায্য করেছে। এছাড়াও আমাদের উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সানাউল ইসলাম স্যার মহোদয়কে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি; যিনি সমস্ত আত্রাই উপজেলার শিক্ষা সহ সকল সেক্টরকে ডিজিটালে পরিনত করতে নিরলস কাজ করে যাচ্ছেন। আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানাতে চাই সরকারি টি.টি.সি রাজশাহীর প্রভাষক জনাব জয়দেব কুমার কুন্ডু স্যার, সহযোগী অধ্যাপক জনাব মুহাঃ আব্দুল্যাহিল কামাল স্যার, সহকারী অধ্যাপক ড.আফরোজা নাজনীন ম্যাম সহ সকল স্যার মহোদয়কে যাঁদের কাছে আইসিটিতে আমার প্রথম হাতেখড়ি এবং যারা সুনিপুণ দক্ষতায় আমদের প্রশিক্ষণ প্রদান করে বিভিন্ন পরামর্শ দিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করছি নওগাঁর জেলা শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) জনাব মোহাঃ মোবারুল ইসলাম স্যার যিনি মঝেমধ্যেই মিটিং কল করে আইসিটি সহ বিভিন্ন দক্ষতা  উন্নয়নে পরামর্শ দিয়েছেন। ধন্যবাদ জানাই নওগাঁ জেলার ২৫ জন অ্যাম্বাসেডর স্যার সহ বাংলাদেশের সকল অ্যাম্বাসেডর, সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব স্যার এবং শিক্ষক বাতায়নের ৪,২৪,৫৩৪ জন সদস্য স্যারদের যারা অনেকেই আমার কনটেন্টে লাইক, রেটিং ও বিভিন্ন পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। এছাড়াও ধন্যবাদ জানাই আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ সকল সহকর্মীদের, যারা আমাকে সব সময় প্রেরণা দিয়েছেন।

গত ০৯ সেপ্টেম্বর, ২০১৯ খ্রি. আত্রাই উপজেলা থেকে সর্বপ্রথম ICT4E জেলা (নওগাঁ) অ্যাম্বাসেডর নির্বাচিত হয়ে আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে সুষ্ঠভাবে পালন করে আসছি। এখন সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হয়ে যেন দায়িত্ব আরো বেড়ে গেলো। দায়িত্বটুকু পালনের জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করি। পরিশেষে সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সকলে ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ নাজমুল হক
সহকারী শিক্ষক(গণিত ও সাধারণ বিজ্ঞান)

শ্রীধরগুড়নই দাখিল মাদ্রাসা, আত্রাই, নওগাঁ।

ICT4E জেলা অ্যাম্বাসেডর, নওগাঁ

সেরা কনটেন্ট নির্মাতা-১৫-০৫-২০২০

শিক্ষক বাতায়ন আইডিঃ nazhoq71@gmail.com

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলজার হোসেন
২৩ জুন, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


মোঃ ইকরাম
০১ জুন, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মোহাম্মদ মনির আহমদ
১৯ মে, ২০২০ ০৪:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । ঘরে থাকুন। সুস্থ থাকুন। আপনার সফলতা কামনা করছি। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইলো


মোঃ কামরুজ্জামান ভূঁইয়া
১৯ মে, ২০২০ ০৪:২২ পূর্বাহ্ণ

সুন্ধর উপস্থাপনের জন্য লাইক ও রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট গুলো দেখে লাইক ও পুর্ণ রেটিং সহ মতামতের জন্য অনুরোধ করছি


হোসনেয়ারা খাতুন
১৮ মে, ২০২০ ০৫:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


আবুল কালাম
১৮ মে, ২০২০ ১২:২১ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ ধন্যবাদ এবং শুভ কামনা।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৮ মে, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ শফিকুল ইসলাম
১৮ মে, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইলো। ঘরে থাকবেন,ভাল থাকবেন,সুস্থ থাকবেন।


MOHAMMAD DAUD
১৮ মে, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

রেটিং সহ আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৮ মে, ২০২০ ০৯:১৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার পাক্ষিক কনটেন্ট ও উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


গোলাম ফারুক
১৮ মে, ২০২০ ০৪:০৩ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


তাছলিমা আক্তার
১৮ মে, ২০২০ ০৩:৪১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মাকসুদা খাতুন
১৮ মে, ২০২০ ০২:৫৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার পাক্ষিক কনটেন্ট ও উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।