ঈদ মুবারক। ঘরে থেকে ঈদ উদযাপন করুন, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।

মোঃ তৌফিকুল ইসলাম ২৪ মে,২০২০ ২৯০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Kalyan Brata Biswas
৩১ মে, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আব্দুল আলীম
৩০ মে, ২০২০ ০১:২৬ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:০৬ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


তাছলিমা আক্তার
২৫ মে, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । ঈদ মোবারক লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


অচিন্ত্য কুমার মন্ডল
২৫ মে, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


Kalyan Brata Biswas
২৪ মে, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

ঈদ মোবারক


Sabita Rani Das
২৪ মে, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ

ঈদ মোবারক


মোঃ কামরুজ্জামান ভূঁইয়া
২৪ মে, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

লাইক, কমেন্ট, পূর্ণরেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা ও অভিনন্দন । আমার কনটেন্ট, ব্লক দেখে আপনার মূল্যবান মতামত প্রধানের অনুরোধ করছি।


অজয় কৃষ্ণ পাল
২৪ মে, ২০২০ ০৮:৩৫ অপরাহ্ণ

ঈদ মোবারক শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591 https://www.teachers.gov.bd/content/details/574546