আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইল।

মোজাম্মেল হোসেন ২৮ মে,২০২০ ১৬৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()


শ্রদ্ধেয় প্যাডাগজিরেটার মহোদয়, এডমিন মহোদয়, সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সাপ্তাহিক সেরা উদভাবক মহোদয়, পাক্ষিক সেরা উদ্ভাবক মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর মহোদয় এবং শিক্ষক বাতায়নের সকল স্যারদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইল। শ্রদ্ধেয় প্যাডাগজিরেটার মহোদয়, এডমিন মহোদয়, সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সাপ্তাহিক সেরা উদভাবক মহোদয়, পাক্ষিক সেরা উদ্ভাবক মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর মহোদয় এবং শিক্ষক বাতায়নের সকল স্যারদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইল। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
২৯ মে, ২০২০ ০৯:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


তাছলিমা আক্তার
২৯ মে, ২০২০ ০৩:২৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


সুজিত দেব
২৮ মে, ২০২০ ০৮:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


দুলাল কুমার মন্ডল
২৮ মে, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার প্রাণকেন্দ্রে ঐতিহ্যবাহী আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়টি অবস্থিত। এই বিদ্যালয়টি ০১/০১/১৯৬৯ ইং তারিখে স্থাপিত হয়। তারপর থেকে ফলাফলের দিক থেকে ক্রমান্বয়ে সামনের দিকে এগোতে থাকে। প্রতিবছর এই বিদ্যালয়টির শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, সেইসাথে ফলাফলের মান ও বৃদ্ধি পাচ্ছে। বেশ কয়ক বছরই প্রতিষ্ঠানটি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে বিবেচিত হয়। বিভিন্ন পর্যায়ে আমদের শিক্ষার্থীরা সুনাম কুড়িয়েছে। বিদ্যালয়টির সম্মানিত ও সুযোগ্য প্রধান শিক্ষক জনাব অসীম কুমার মজুমদার সবসময় আমাদের বিভিন্ন বিষয়ে উন্নয়নমূলক কাজ করার অনুপ্রেরনা দেন। তাইতো বিদ্যালয়ের গুণী শিক্ষকবৃন্দ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে অংশগ্রহণ করেন। তাইতো আমার এ উদ্ভাবনের গল্প তৈরি। কারণ আজকের শিক্ষার্থী আগামী দিনের সম্পদ। এ বিদ্যাপীঠে প্রতি বছরই সকল অনুষ্ঠান সুন্দরভাবে পালন করা হয়। বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ মিলে প্রতিবছর পহেলা বৈশাখের অনুষ্ঠান ও র‍্যালির আয়োজন করা হয়। এমনই একটি পহেলা বৈশাখের র‍্যালি ও পান্থাভাত খাবার উৎসব আমি নিয়ে এসেছি নিজ উদ্যোগ্যে। এই অনুষ্ঠান ও র‍্যালিতে শিক্ষার্থীরা ও শিক্ষকবৃন্দ সতস্ফূর্ত ভাবে বিভিন্ন পোশাক পরিধান করে অংশগ্রহণ করেন এবং এই অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে তোলেন। আগামীতে তাঁরা যাতে নিজ দেশের সংস্কৃতি, তাঁদের ভাষা, তাঁদের মাতৃভূমিকে ভালো বাসতে পারে এবং সুন্দর মানুষ হয়ে গড়ে উঠতে পারে সেজন্য আমার এ সামান্য প্রেরণা মাত্র। শ্রদ্ধেয় প্যাডাগোজি রেটার স্যার, এডমিন স্যার, সেরা কনটেন্ট নির্মাতা স্যার ও বাতায়ন সংশ্লিষ্ট স্যারগণ আমার (dulalicta@gmail.com) আপলোডকৃত এ পাক্ষিকের উদ্ভাবনের গল্প দেখে গঠনমূলক মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। দুলাল কুমার মন্ডল সহকারী শিক্ষক আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়, ফকিরহাট, বাগেরহাট।