শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক,সেরা নেতৃত্ব,বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা

মোঃ মিজানুর রহমান ৩০ মে,২০২০ ৩৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে আমার এ পাক্ষিকে আপলোডকৃত ১৬তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছিকনটেন্ট লিংকঃ

https://www.teachers.gov.bd/content/details/574876

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩১ মে, ২০২০ ০৭:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্পগুলো দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ সাহাব উদ্দিন
৩০ মে, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা ব্লগ দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মো: তৌহিদুল ইসলাম
৩০ মে, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট " বাংলাদেশের ক্ষুদ্র জাতিসত্তা" দেখে লাইক, পূর্ণ রেটিং ও মূল্যবান পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
৩০ মে, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
৩০ মে, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
৩০ মে, ২০২০ ০৭:২৩ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কন্টেন্ট নিমাতাগণ, জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, আমার কন্টেন্ট গুলো দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং দিবেন বিনীতভাবে আশা করছি।