English Language Training Webinar

দিপ্তী দাশ ০১ জুন,২০২০ ১১৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

" English Language Training Webinar " ৩ দিনের
অনলাইন প্রশিক্ষণের জন্য আমি ও নির্বাচিত হয়েছি অাজ দ্বিতীয় দিনের প্রশিক্ষণ শেষ করেছি। অনলাইনে প্রায় ৫০০ জনের ও বেশি শিক্ষক একসাথে প্রশিক্ষণে অংশগ্রহণ করেছি। ধন্যবাদ মন্ত্রণালায় , a2i এর সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এবং শ্রদ্ধেয় ট্রেইনার ইয়াছির স্যার কে। ইয়াছির স্যারের এতো সুন্দর টিচিং ম্যাথড যা অনলাইন প্ল্যাটফর্মে দীর্ঘ পাঁচ ঘণ্টার ও বেশি সময় ধরে ক্লাস করার পরও ক্লান্ত লাগেনি। এতো চমৎকার ও শিক্ষানীয় লাগেনি। এতো চমৎকার ও শিক্ষানীয় উক্তি ঊনার ট্রেনিং এ অংশগ্রহণ করে জানতে
পেরেছি। ক্লাসের কার্যকরী পদক্ষেপ গুলো শ্রেনি কক্ষে বা নিজের প্রয়োজনে অাসবেই। অাবারো ধন্যবাদ জানাচ্ছি ট্রেনিং সেশনের পুরো টিমকে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুজিত দেব
০২ জুন, ২০২০ ০৫:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ মেরাজুল ইসলাম
০২ জুন, ২০২০ ১১:৩২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ শফিকুল ইসলাম
০২ জুন, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ

আপনার জন্য রেটিংসহ শুভ কামনা।আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


Purnima Das
০১ জুন, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
০১ জুন, ২০২০ ১০:১১ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্প ও কনটেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/578136 https://www.teachers.gov.bd/content/details/578127