আমার কনটেন্ট দেখার ও গঠন মূলক মতামত দেওয়ার অনুরোধ রইলন।

মো: মিজানুর রহমান চৌধুরী ০৯ জুন,২০২০ ১৬৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার  কনটেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক  মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে  শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। 

শিক্ষক বাতায়ন আই ডি  mizanc1967

https://www.teachers.gov.bd/content/details/579577

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ফারজানা আমিন
২৮ নভেম্বর, ২০২০ ০৬:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা


অচিন্ত্য কুমার মন্ডল
২৮ নভেম্বর, ২০২০ ০৪:৫০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


সুজিত দেব
১১ জুন, ২০২০ ১১:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


পার্থ সারথী নাথ
০৯ জুন, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


তাছলিমা আক্তার
০৯ জুন, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।