আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান লাইক, কমেন্টস ও রেটিং প্রদানের আবেদন।

উম্মে ছালমা ২১ জুন,২০২০ ১২৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, শিক্ষক বাতায়নের সকল জেলা অ্যাম্বাসেডরগণ ও শিক্ষক বাতায়নের সকল স্যার, ম্যামদের আমার এ সপ্তাহে আপলোডকৃত কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান লাইক, কমেন্টস ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। 

আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট লিংক   https://www.teachers.gov.bd/content/details/592028

উম্মে ছালমা

কম্পিউটার প্রদর্শক

শহীদ জিয়া বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট

পেকুয়া, কক্‌সকাজার।

মোবাইল নং ০১৮৭০৭১৬১৭৯

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুজিত দেব
২২ জুন, ২০২০ ০৯:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


তাছলিমা আক্তার
২২ জুন, ২০২০ ০৫:১২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/content/details/591358


আব্দুল আলীম
২২ জুন, ২০২০ ০২:০০ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য অভিনন্দন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট ও ম্যাগাজিন দেখে মতামত প্রকাশের জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


অজয় কৃষ্ণ পাল
২১ জুন, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

আমার কনটেন্টটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/586524