আলফু মিয়া এখন স্কুলে যেতে চায়।(মোঃ জলিলুর রহমান)

মোঃ জলিলুর রহমান ৩০ জুন,২০২০ ১০৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আলফু মিয়া এখন স্কুলে যেতে চায়।

মোঃ জলিলুর রহমান।


আলফু মিয়া দ্বিতীয় শ্রেণীতে পড়ে। তার স্কুলে যেতে ভালো লাগে না। স্কুলে যাওয়া নিয়ে তার মা এর সাথে প্রায়ই আলফুর ঝামেলা হয়। আজ এই বায়না, কাল ওই বায়না। এই বায়না স্কুলে না যাওয়ার বায়না। আলফুর মা মাঝে মাঝে মেরে ধরে স্কুলে নিয়ে যেতো। আলফুর মা রাস্তায় কাজ করতে যায়। যে দিন সকালে ওর মা কাজে যায়, সেদিন আর স্কুলে যায় না। বিভিন্ন অজুহাতে প্রায়ই স্কুলে যায় না। এভাবেই স্কুলে অনুপস্থিত থাকতে থাকতে লেখাপড়ায় পিছিয়ে পড়ে। স্কুলে আনন্দ পায় না। স্কুলে গিয়ে ক্লাসের শেষের দিকে বসে। খেলাধুলায়ও তেমন অংশগ্রহণ করে না। স্কুলের বন্ধুদের সাথেও বেশি মিশতে পারে না। তবে মাঝেমধ্যে কোন কোন বন্ধুরা খেলায় ডেকে নিয়ে গেলে খেলায় অংশগ্রহণ করে থাকে। তবে তা খুবই কম।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
তাছলিমা আক্তার
৩০ জুন, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/594572


মোঃ জলিলুর রহমান
৩০ জুন, ২০২০ ১২:৫৮ অপরাহ্ণ

Thanks, Madam.


মোছাঃ লাকী আখতার পারভীন
৩০ জুন, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ জলিলুর রহমান
৩০ জুন, ২০২০ ১২:৫৮ অপরাহ্ণ

Thanks, Madam.


মোছাঃ মারুফা বেগম
৩০ জুন, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ জলিলুর রহমান
৩০ জুন, ২০২০ ১২:৫৮ অপরাহ্ণ

Thanks, Madam.


মোঃ জলিলুর রহমান
৩০ জুন, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

ধন্যবাদ সবাইকে