অভিনন্দন!!!অভিনন্দন!!! অভিনন্দন!!এ পাক্ষিকে সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবনী সকলের জন্য রইলো অভিনন্দন, স্বাগতম ও লাল গোলাপের শুভেচ্ছা।

শিরিনা খাতুন ০২ জুলাই,২০২০ ১২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.১৪ ()

এ পাক্ষিকে সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবনী সকলের জন্য রইলো অভিনন্দন, স্বাগতম ও লাল গোলাপের শুভেচ্ছা। আপনারা দেশ ও জাতি গঠনের কারিগর।মানব সেবার ব্রত নিয়ে  সেবায় এগিয়ে যাবেন এই কামনা করি। একমাত্র গুনি শিক্ষকেরায় জ্বালাতে পারে জ্ঞানের আলোর মশাল ।শিক্ষা জাতির মেরুদন্ড আর শিক্ষক হলেন শিক্ষার মেরুদন্ড,এই মেরুদন্ড যত মজবুত হবে এ জাতি তত কাংক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। সবাই সুস্থ থাকুন,ভালো থাকুন,ঘরে থাকুন নিরাপদ থাকুন,স্বাস্থ্যবিধী মেনে চলুন।সবাই কে ধন্যবাদ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাঃ রুহুল আমিন
১৩ নভেম্বর, ২০২০ ০৯:০১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃ জালাল উদ্দিন
১৯ অক্টোবর, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মাকসুদা খাতুন
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা । আমার এ পাক্ষিকের দুটি কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেবার সবিনয় অনুরোধ জানাচ্ছি । https://www.teachers.gov.bd/content/details/694253 https://www.teachers.gov.bd/content/details/702280


মোঃ মিজানুর রহমান
১২ সেপ্টেম্বর, ২০২০ ০৪:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।


তাছলিমা আক্তার
০২ জুলাই, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/603664


শিরিনা খাতুন
০৪ জুলাই, ২০২০ ০৩:২৯ অপরাহ্ণ

Thanks