অনলাইন ক্লাস নিয়ে কিছু কথা------

মোহাম্মদ মজিবুর রহমান ০৫ জুলাই,২০২০ ৬৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

Covid19 সারা বিশ্ব ব্যাপীর সাথে আমাদের প্রিয় দেশ বাংলাদেশও আক্রান্ত ,আক্রান্তের মধ্যে সব চেয়ে বেশি ক্ষতি হচ্ছে শিক্ষা ব্যবস্থা । আমাদের প্রায় সবার ঘরে ছেলে- মেয়ে পড়াশোনা করছে ,শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারনে কারও পড়ার প্রতি মন নেই,এই অবস্থায় পড়াশোনার ধারাবাহিকতা রক্ষা করার জন্য কিছুটা হলেও উপকৃত হচ্ছে অনলাইন ক্লাসে । লক্ষ্য করা যাচ্ছে, অনেক শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষক অনলাইন ক্লাসের ব্যাপারে অনিহা ।সরকার ঘরে বসিয়ে বেতন ভাতা দিচ্ছে । আমি মনে করি, টাকা হালাল করে খাওয়া উচিত । যে সকল শিক্ষক সরকারের আদেশ মানছেন না তাদের বেতন ভাতা স্থগিত করা উচিত ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
২১ অক্টোবর, ২০২০ ০১:০৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


মোঃ শফিকুল ইসলাম
০৫ জুলাই, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল


মোছাঃ লাকী আখতার পারভীন
০৫ জুলাই, ২০২০ ০১:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।