ভ্রমণ সংক্রান্ত ইউটিউব চ্যানেল “মাই লিটল ট্যুর”

আব্দুল আহাদ মিয়া ০৫ জুলাই,২০২০ ৩৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

"My Little Tour" নামে আমার একটি ইউটিউব চ্যানেল আছে। দেশ বিদেশের বিভিন্ন দর্শনীয় স্থানের ভিডিও নিয়ে এই চ্যানেলটি তৈরী করা হয়েছে। যারা ভ্রমণ প্রিয়, তারা ভ্রমণের পূর্বে এই ভিডিওগুলি দেখলে অনেক উপকার হবে এবং ভ্রমণের ঝামেলা অনেকটাই কমে যাবে এবং অনেক অভিজ্ঞতা হবে বলে আমি মনে করি। তাছাড়া প্রাথমিক শিক্ষার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের তথ্যবহুল কয়েকটি ভিডিও এতে রয়েছে। আশাকরি এই চ্যানেলটি আপনার ভাল লাগবে।

আমার চ্যানেলটির লিংক নীচে দেওয়া হলো:

https://www.youtube.com/channel/UCPSO9Ht_baVtwsKFFyH_E6A/videos?view_as=subscriber

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ হান্নান মিয়া
১০ জুলাই, ২০২০ ০৫:১৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী ব্লগ আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। সাথে আছি সাথে থাকবেন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল আহাদ মিয়া
০৭ জুলাই, ২০২০ ০৭:৫৮ পূর্বাহ্ণ

আমার ব্লগগুলো দেখে লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার আপলোডকৃত কন্টেন্টগুলো লাইক ও পূর্ণ রেটিং প্রাপ্ত হোক, সেই কামনা করি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিরাপদে থাকুন।


মোঃ শফিকুল ইসলাম
০৫ জুলাই, ২০২০ ১০:১২ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল


গোলাম ফারুক
০৫ জুলাই, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ পাক্ষিকের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict