ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডরশিপ প্রোগ্রাম

মো. মামুন হোসাইন ২৬ জুলাই,২০২০ ১৩২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আলহামদুলিল্লাহ!
আমাকে ICT Division কর্তৃক পরিচালিত a2i প্রজেক্ট এর আওতায় মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার ICT4E District Ambassador মনোনীত করায় অভিজিত সাহা (Programme Assistant (Educational Innovation), Future of Work Team, a2i, ICT Division, Bangladesh) স্যারকে আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি হরিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব নিগার সুলতানা চৌধুরী এবং আমার কর্মস্থল দক্ষিণ চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক জনাব সাখাওয়াত হোসেন মৃধা স্যারের প্রতি। মানিকগঞ্জ জেলা সহ সারা বাংলাদেশে শিক্ষায় তথ্য যোগাযোগ প্রযুক্তির (ICT) ব্যবহার, গুণগত শিক্ষা বাস্তবায়ন শিক্ষায় উদ্ভাবনী সংস্কৃতির বিকাশে যেন বিশেষ ভূমিকা পালন করতে পারি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আপনাদের দোয়া নিয়ে আরো এগিয়ে যেতে চাই...(ধন্যবাদ)

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রওশন জামিল
২৭ জুলাই, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


ইশরাত জাহান
২৬ জুলাই, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page. https://www.teachers.gov.bd/content/details/635544


সুরঞ্জন
২৬ জুলাই, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ জুলাই, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২৬ জুলাই, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।