সর্ব শেষ তথ্য আরো ৩৫ মৃত্যু, শনাক্ত ২,৯৬০

আল আমিন শেখ ২৯ জুলাই,২০২০ ২৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬৭ ()

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে আরো ৩৫  জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছেন দুই হাজার ৯৬০ জন। এ নিয়ে দেশে করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে তিন হাজার জন। আর সব মিলিয়ে শনাক্ত হয়েছেন দুই লাখ ২৯ হাজার ১৮৫ জন।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে সরকারি বুলেটিনে এসব তথ্য জানানো হয়েছে। বুলেটিন প্রকাশে অংশ নেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে দেশে আরো ৩৫ জনের মৃত্যু হয়েছে। এঁরা ২৬ জন পুরুষ এবং ৯ জন নারী। এঁদের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে তিনজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১০ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১৩ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে তিনজন এবং ৮১ থেকে ৯০ বছরের মধ্যে চারজন। এ নিয়ে দেশে করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে তিন হাজার জনের।

এ পর্যন্ত যাঁরা মৃত্যুবরণ করেছেন তাঁদের মধ্যে পুরুষ দুই হাজার ৩৫৮ জন এবং নারী ৬৪২ জন। আর বয়স বিবেচনায় এ পর্যন্ত যাঁরা মৃত্যুবরণ করেছেন তাঁরা এঁদের বয়স ০ (শূন্য) থেকে ১০ বছরের মধ্যে ১৮ জন, ১১ থেকে ২০ বছরের মধ্যে ৩০ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ৮৪ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ২০০ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৪২৫ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৮৬৯ জন এবং ষাটোর্ধ এক হাজার ৩৭৪ জন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
৩০ জুলাই, ২০২০ ০৮:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২৯ জুলাই, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

শুভ কামনা রইল। আমার পেইজে আপনার আমন্ত্রণ রইল।


মোঃ রওশন জামিল
২৯ জুলাই, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।