করোনাকালীন অনলাইন ক্লাসের জন্য তৈরিকৃত কন্টেন্ট সমুহ দেখার আমন্ত্রন

মোঃ তৌফিকুল ইসলাম ১৪ আগস্ট,২০২০ ২৭৮ বার দেখা হয়েছে ১১ লাইক ১৫ কমেন্ট ৪.৮৩ (১২ )

দূরে দূরে কাছে থাকুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন ঘরে থাকুন,  ভালো থাকুন, সুস্থ থাকুন, নিজেকে নিরাপদে রাখুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর মহোদয়  এবং বাতায়নে সক্রিয় সকল স্যার, ম্যাডামদের জানাই আমার  সালাম ও শুভেচ্ছা। করোনাকালীন অনলাইন ক্লাসের জন্য তৈরি করা কন্টেন্ট এবং অনলাইন ক্লাসের ভিডিও সমুহ ধারাবাহিকভাবে নিয়মিত শিক্ষক বাতায়নে আপলোডকৃত করছি। উক্ত কন্টেন্ট সমুহে বাতায়ন সংশ্লিষ্ট সকলের লাইক, রেটিংসহ মতামত প্রার্থনা করছি।

 

ধন্যবাদান্তে

মোঃ তৌফিকুল ইসলাম রবি

প্রধান শিক্ষক

মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়

বিরামপুর, দিনাজপুর

এবং

ICT4E জেলা অ্যাম্বাসেডর, দিনাজপুর।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
১৮ ডিসেম্বর, ২০২০ ১০:৩১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586269


মুহাম্মদ নজরুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে অসংখ্য ধন্যবাদ স্যার। মন্তব্য করুন


আছিয়া বেগম
২৪ নভেম্বর, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন।


শাহেনা আক্তার
২২ নভেম্বর, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো স্যার। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল। বাতায়ন আইডি:sahanabgps@gmail.com


ফনিভুষন চন্দ্র সরকার
২০ নভেম্বর, ২০২০ ১১:৩৭ পূর্বাহ্ণ

অনেক ভালো লাগলো।পুর্ণরেটিংসহ লাইক দিলাম। প্লিজ স্যার আমার কনটেন্টগুলো দেখবেন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৭ নভেম্বর, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


আহসান উদ্দিন
২৬ অক্টোবর, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ

An excellent presentation. Full rating and like for your deed.


মোঃ কামরুল ইসলাম
১৭ অক্টোবর, ২০২০ ০৭:৫৮ অপরাহ্ণ

অভিনন্দন


আব্দুল আলীম
২৮ আগস্ট, ২০২০ ০১:০২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর পরিবেশনার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সম্মানিত পেডাগজি মহোদয়, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, জেলা এম্বাসেডর ও শিক্ষক বাতায়নের স্যার ও ম্যাম আমার আপলোডকৃত 🌺30তম কন্টেন্ট 10তম ভিডিও কন্টেন্ট ও 37তম ব্লগ🌺 দেখে মূল্যবান মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিশেষ অনুরোধ করছি। শুভ কামনা নিরন্তর। https://www.teachers.gov.bd/content/details/672180 https://www.teachers.gov.bd/content/details/671727 https://www.teachers.gov.bd/blog-details/574973


মো মারুফুল হক
১৮ আগস্ট, ২০২০ ১০:৩১ অপরাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


মো মারুফুল হক
১৮ আগস্ট, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ আগস্ট, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকাম। সেই সাথে আমার কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি। সবাই সুস্থ্য ও নিরাপদে থাকুন। ধন্যবাদ।


মোসাঃ রাফিয়া খাতুন
১৪ আগস্ট, ২০২০ ০৫:০৭ অপরাহ্ণ

Thank you sir like and fully point with well wishes and stay safe. Please visit my batayon I'd and give you valuable opinion.


মোঃ রওশন জামিল
১৪ আগস্ট, ২০২০ ০২:৫০ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৪ আগস্ট, ২০২০ ১১:৫৩ পূর্বাহ্ণ

শুভ কামনা রইল আমার বাতায়ন পেইজে আপনার নিমন্ত্রণ রইল সর্বদা সুস্থ ও নিরাপদে থাকুন