শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউট এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়।

ফারজানা বেগম ১৫ আগস্ট,২০২০ ১২৩ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ ()

শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউট এ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। Zoom Cloud Meeting app এর মাধ্যমে এই শোক সভা টির আয়োজন করা হয়। এতে সভাপতির দায়িত্ব পালন করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবু সোলায়মান । সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, প্রাতঃ শাখার সহঃ প্রধান শিক্ষক জনাব সেলিম মুঃ সাইফুদ্দীন ও দিবা শাখার প্রধান শিক্ষক জনাব জালাল উদ্দীন। অত্র অনুস্ঠানে যুক্ত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রাতঃ ও দিবা শাখার শিক্ষক, শিক্ষার্থী বৃন্দ। উক্ত শোক সভায় জাতীর জনকের স্মৃতিকে অম্লান করে রাখার জন্য আয়োজন করা হয় ইসলামী সংগীত ও দেশাত্ত্ব বোধক গা্নের প্রতিযোগীতা। আরো আয়োজন করা হয় বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর চেতনায় স্বাধীনতা সংক্রান্ত কবিতা আবৃত্ত্বি প্রতিযোগিতা। পরিশেষে, মাননীয় প্রধানশিক্ষক জাতীর জনক ও ১৫ ই আগস্ট যারা শাহাদাত বরণ করেছেন তাদের সবার আত্তার মাগফেরাত কামনা করে ও সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৬ আগস্ট, ২০২০ ০৮:৪৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজে আপনার নিমন্ত্রণ রইল। সর্বদা সুস্থ ও নিরাপদে থাকুন।


ফারজানা বেগম
১৬ আগস্ট, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

Thanks


মোঃ রওশন জামিল
১৫ আগস্ট, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।


ফারজানা বেগম
১৬ আগস্ট, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

Thanks


Most Marju Ara Begum
১৫ আগস্ট, ২০২০ ০৯:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ব্লগ দেখার অনুরোধ রইলো।


ফারজানা বেগম
১৬ আগস্ট, ২০২০ ০৫:৫৪ অপরাহ্ণ

Thanks


নাজমুন্নাহার শিউলি
১৫ আগস্ট, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

Nice presentation.Best of luck.Plz visit my page.


ফারজানা বেগম
১৬ আগস্ট, ২০২০ ০৫:৫৪ অপরাহ্ণ

Thanks


মোসাঃ রাফিয়া খাতুন
১৫ আগস্ট, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

আপনার কনটেন্ট অনেক মানসম্মত হয়েছে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল শিক্ষক বাতায়নে কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে আরও সমৃদ্ধ করবেন বলে আশা রাখি ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন আর প্লিজ আমার বাড়ি ঘুরে এসেছে আপনার সুচিন্তিত মতামত প্রদান করবেন ধন্যবাদ |


ফারজানা বেগম
১৬ আগস্ট, ২০২০ ০৫:৫৪ অপরাহ্ণ

Thanks