প্রযুক্তি কর্নার, অজয় কৃষ্ণ গোম, নিয়ামতি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাকেরগ, বরিশা।

অজয় কৃষ্ণ গোমস্তা ৩০ আগস্ট,২০২০ ৪৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সবাইকে আন্তরিক ধন্যবাদ। বিদ্যালয়ের মাল্টিমিডিয়া শ্রেণি কক্ষে অথবা অন্য যেকোন কক্ষের এক কর্নারে অব্যাবহৃত পুরাতন বা আধুনিক প্রযুক্তি বা যন্ত্রাংশ নিয়ে এ ধরনের কর্নার করা যেতে পারে। এর ফলে শিক্ষার্থীরা উপকৃত হবে। তারা বিভিন্ন প্রযুক্তি সম্পর্কে ধারণা লাভ করবে। 

শিক্ষার্থীরা তাদের বাড়িতে ব্যবহৃত নস্ট কিছু প্রযুক্তি কিছু খেলনা যেমন- ব্যাটারী চালিত বিভিন্ন গাড়ি, প্লেন, ইলেক্ট্রিক ডিভাইস সংরক্ষণ করতে সহায়তা করতে পারে। ফলে এই প্রযুক্তি কর্নার আরও সমৃদ্ধ হবে। তাছাড়া একই জিনিস সকলের নেই। এতে যার নেই সে ওই প্রযুক্তি সম্পর্কে ধারণা লাভ করবে। শিক্ষকরা সহজলভ্য ও কমদামী যা শিক্ষার্থী মনে কৌতূহল জাগিয়ে তোলে এমন কিছু ডিভাইস দিয়ে কর্নারটি সমৃদ্ধ করতে পারেন। এতে শিক্ষার্থীর মনে নতুন ভাবনার প্রতিফলন ঘটবে। পুরাতন কে দেখে নতুন সৃষ্টির নেশা মনে জাগ্রত হবে এবং নতুন প্রযুক্তি ব্যবহারে উৎসাহিত হবে। সবার সুস্থতা ও মঙ্গল কামনা করে আবারও ধন্যবাদ জানাচ্ছি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলজার হোসেন
১৭ এপ্রিল, ২০২১ ০৩:৪৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্য বান মতামত ,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীিত অনুরোধ করছি ।


মোঃ গোলজার হোসেন
১৭ এপ্রিল, ২০২১ ০৩:৪৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্য বান মতামত ,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীিত অনুরোধ করছি ।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৯ এপ্রিল, ২০২১ ০৮:৫২ অপরাহ্ণ

আন্তরিক অভিনন্দন। সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতাগণ, ICTE4 জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, বাতায়ন প্রেমী শিক্ষকমন্ডলী আমার কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং বিনীতভাবে আশা করছি । আপনাদের সহযোগিতা ও উৎসাহ পেলে বাতায়ন কে আরও সমৃদ্ধ করতে পারবো। আমিও স্বপ্ন দেখি, একদিন বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতা হবো। ভালো থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ মুজিবুর রহমান
০৬ এপ্রিল, ২০২১ ০৫:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
৩০ আগস্ট, ২০২০ ০৯:৫১ অপরাহ্ণ

Full,ratings,best,of,luck,visit,my,page.আমার,বাতায়ন,বাড়ির,লিংক https://www.teachers.gov.bd/content/details/668134