কুমিল্লা জেলা শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা।

মো:আবদুল জলিল ০২ সেপ্টেম্বর,২০২০ ১৪২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমি কুমিল্লা আদর্শ সদর উপজেলার ICT4E অ্যাম্বাসেডর নিযুক্ত হওয়ায় জেলা শিক্ষা অফিসার মো: আবদুল মজিদ স্যারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন। এ সময় উপস্হিত ছিলেন সহকারী জেলা শিক্ষা অফিসার জনাব মো: কামরুজ্জামান মজুমদার, অধ্যক্ষ মো: জহিরুল আলম কুমিল্লা হাউজিং এস্টেট ম্কুল এন্ড কলেজ (সাধারণ সম্পাদক, বাংলাদেশ শিক্ষক সমিতি,কুমিল্লা) এবং আদর্শ সদর উপজেলার অ্যাম্বাসেডরগণ উপস্হিত ছিলেন। এক দিন দুপুর ১২.০০টা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মো: ইকবাল হাছান স্যারকে ফুলের শুভেচ্ছাসহ কৃতজ্ঞতা জ্ঞাপন্ এ সময় উপস্হিত প্রধান শিক্ষক, রঘুপুর শহিদ মানিক-মালেক উচ্চ বিদ্যালয়, আদর্শসদর, কুমিল্লা ও আদর্শ সদর উপজেলার অ্যাম্বাসেডর জনাব মো: আজিম খান রাজু এবং অ্যাম্বাসেডর জনাব মো: মোহসেন খান উপস্হিত ছিলেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ড. মোঃ আকতারুল ইসলাম
০৬ জুলাই, ২০২১ ০৬:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট, ব্লগ ও চিত্র দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আবু নাছির মোঃ নুরুল্লা
০৮ মে, ২০২১ ০২:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
০২ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
০২ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট, ব্লগ ও ভিডিও কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদ থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ করছি।


কানিজ মায়েরা
০২ সেপ্টেম্বর, ২০২০ ০১:৫০ পূর্বাহ্ণ

শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক , রেটিং ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/676789