যদি কোনও শিক্ষকের এনআইডি নম্বরে কোনো ভুল বা অন্য সমস্যা থাকে তা উচ্চতর স্কেলের জন্যও আর আলাদা আবেদন ও রেজুলেশন করা লাগবে না।

রতন কুমার পাল ০৩ সেপ্টেম্বর,২০২০ ১০৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

যদি কোনও শিক্ষকের এনআইডি নম্বরে কোনো ভুল বা অন্য সমস্যা থাকে তাহলে তারা যেন খুব তাড়াতাড়ি তা সংশোধন করে নেন। 

উচ্চতর স্কেলের জন্যও আর আলাদা আবেদন ও রেজুলেশন করা লাগবে না ইএফটি চালু হলে স্বয়ংক্রিয়ভাবে উচ্চতর স্কেল পাওয়া যাবে। যেভাবে বার্ষিক ইনক্রিমেন্ট যুক্ত হয়। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
২৮ নভেম্বর, ২০২০ ০৪:৫৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মোসাঃশারমিন আকতার
১৬ নভেম্বর, ২০২০ ০৬:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মাকসুদা খাতুন
২২ অক্টোবর, ২০২০ ১১:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ সেপ্টেম্বর, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার সেপ্টেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "কমিউনিকেশন সিস্টেম ও নেটওয়ার্কিং (Communication System and Networking)" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ শফিকুল ইসলাম
০৩ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুনর রশীদ
০৩ সেপ্টেম্বর, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার এবং মতামত দেওয়ার জন্য শুভকামনা ও অভিনন্দন ।