স্কুল খোলা নিয়ে যা জানাল শিক্ষা বোর্ড, প্রত্যেক শিক্ষার্থীর মেধা মূল্যায়ন করেই অন্য ক্লাসে উত্তীর্ণ করবেন।

মো: নাসির উদ্দিন ২৫ সেপ্টেম্বর,২০২০ ৩৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮৩ ()

মূল্যায়নের ক্ষেত্রে মার্চ ১৫ পর্যন্ত ক্লাস, সংসদ টিভির ক্লাস ও অনলাইনের ক্লাসকে প্রাধান্য দেয়া হবে বলে জানিয়েছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান মু. জিয়াউল হক।বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) জাতীয় শিক্ষা বোর্ড থেকে এ কথা জানিয়েছেন তিনি। তবে স্কুল খোলার মতো অবস্থা হলে সামনাসামনি মূল্যায়নের মাধ্যমে অন্য ক্লাসে উত্তীর্ণ করা হবে। এক্ষেত্রে অটো প্রমোশন বলতে কিছু নেই। শিক্ষার্থীদের সব শিক্ষকই চিনেন। প্রত্যেক শিক্ষার্থীর মেধা মূল্যায়ন করেই অন্য ক্লাসে উত্তীর্ণ করবেন। অষ্টম থেকে নবমে অটো প্রমোশন হবে না, যে কোনো পদ্ধতিতেই মূল্যায়ন হবে। এছাড়া পঞ্চম ও ষষ্ঠ শ্রেণীর বিষয়ে মাউশি থেকে সিদ্ধান্ত জানানো হবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ শিরীন সুলতানা
২৭ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪৮ পূর্বাহ্ণ

Nice presentation.Best wishes with full rating.Plz visit my page.


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫৮ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার সেপ্টেম্বর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ব্যান্ডউইথ এবং ডেটা ট্রান্সমিশন মেথড (Bandwidth and Data Transmission Methods)" দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২৫ সেপ্টেম্বর, ২০২০ ১১:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের কনটেন্ট দুইটি দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


বিনয় কুমার বিশ্বাস
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০১:২৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি ব্লগ আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/blog-details/577109


মীর কামরুল ইসলাম
২৫ সেপ্টেম্বর, ২০২০ ১২:১৭ অপরাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল।


রফরফের নুর সিদ্দিকা
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৮:২১ পূর্বাহ্ণ

Thanks