খুবেই চমৎকার ছিল আজকের ট্রেনিংDigital Transformation In Education To Win IR 4.0"

আব্দুর রহিম ০৮ অক্টোবর,২০২০ ১৭৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

খুবেই চমৎকার ছিল আজকের ট্রেনিং। তথ্য প্রযুক্তি বিষয়ক জ্ঞান বৃদ্ধির লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই প্রোগ্রাম ,ক্যারিয়ারস হাব বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার মেলবোর্ন মেট্রোপলিটন কলেজ যৌথ উদ্যোগে "Digital Transformation In Education To Win IR 4.0" শিক্ষক প্রশিক্ষণ -প্রশিক্ষণের একজন প্রশিক্ষণার্থী হিসেবে নিজে ধন্য মনে করছি। অসংখ্য ধন্যবাদ হেমি স্যার কে, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি a2i কে আজকের আয়োজনের জন্য.খুবেই চমৎকার ছিল আজকের ট্রেনিং। তথ্য প্রযুক্তি বিষয়ক জ্ঞান বৃদ্ধির লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই প্রোগ্রাম ,ক্যারিয়ারস হাব বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার মেলবোর্ন মেট্রোপলিটন কলেজ যৌথ উদ্যোগে "Digital Transformation In Education To Win IR 4.0" শিক্ষক প্রশিক্ষণ -প্রশিক্ষণের একজন প্রশিক্ষণার্থী হিসেবে নিজে ধন্য মনে করছি। অসংখ্য ধন্যবাদ হেমি স্যার কে, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি a2i কে আজকের আয়োজনের জন্য.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহেনা আক্তার
২১ নভেম্বর, ২০২০ ১২:৩৬ পূর্বাহ্ণ

অভিনন্দন স্যার। পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো। আইডিঃ sahanabgps@gmail.com. Please visit my ID and give your valuable feedback.


মোঃ গোলাম ওয়ারেছ
০৯ অক্টোবর, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode ও ব্লগ দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


বিনয় কুমার বিশ্বাস
০৮ অক্টোবর, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
০৮ অক্টোবর, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি ব্লগ আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/blog-details/578919