আলহামদুলিল্লাহ, ICT4E জেলা অ্যাম্বাসেডর(a2i) হিসেবে আমাকে মনোনীত করায় সকৃতজ্ঞ ধন্যবাদ জানাচ্ছি প্রকল্পের নীতিনির্ধারক সকলের প্রতি।

এস এম মোজাম্মেল কবির ১৬ অক্টোবর,২০২০ ১১৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২৫ ()

আলহামদুলিল্লাহ,
ICT4E জেলা অ্যাম্বাসেডর(a2i) হিসেবে আমাকে মনোনীত করায় সকৃতজ্ঞ ধন্যবাদ জানাচ্ছি প্রকল্পের নীতিনির্ধারক সকলের প্রতি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা গাজীপুর জেলা অ্যাম্বাসেডর এস.এম.তাহমিনা পারভীনের প্রতি,যার নেতৃত্বে, উৎসাহ ও সার্বিক সহযোগিতায় আজকের এ বৃহৎ অর্জন। ICT বিষয়ক বিভিন্ন কাজ শিখতে যাকে খুব বেশি জ্বালাতন করেছি অ্যাম্বাসেডর আব্দুল্লাহ আল মামুন (কালীগঞ্জ) , সকৃতজ্ঞ ধন্যবাদ স্যারের প্রতি। সর্বোপরি দক্ষ ,অভিজ্ঞ ও সর্বজন শ্রদ্ধেয় গাজীপুর জেলা শিক্ষা অফিসার জনাব, রেবেকা সুলতানা আপার প্রতি সকৃতজ্ঞ ধন্যবাদ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
২৪ মে, ২০২১ ০৭:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২১ অক্টোবর, ২০২০ ০১:০৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123