ননএমপিও শিক্ষকদের আবারও আর্থিক সহায়তা দেয়ার চিন্তা। নন এমপিও শিক্ষকদের আবারো অনুদান দেওয়ার চিন্তা করছে সরকার।

মোঃ হাসনাইন ১৯ অক্টোবর,২০২০ ৩০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

ননএমপিও শিক্ষক কর্মচারীদের আবারও আর্থিক সহায়তা দেয়ার বিষয়ে চিন্তাভাবনা করছে সরকার। ননএমপিও শিক্ষক-কর্মচারীদের এক দফায় আর্থিক সহায়তা দেয়া হয়েছে। আবারও ননএমপিও শিক্ষকদের সহায়তা দেয়ার বিষয়ে ভাবছে সরকার। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের কর্মকর্তারা দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নন এমপিও শিক্ষকদের আবারো অনুদান দেওয়ার চিন্তা ভাবনা করছে সরকার। দৈনিক শিক্ষা ডটকমে এসংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশ করা হয়।

রিপোর্টে বলা হয়, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত নন এমপিও শিক্ষক কর্মচারীদের আবারো অনুদান দেওয়ার কথা ভাবা হচ্ছে। এর আগে করোনা মহামারীর কারনে নন এমপিও শিক্ষকদের ৫ হাজার। ও কর্মচারীদের ২ হাজার ৫ শত টাকা করে দেওয়া হয়।শিক্ষা মন্ত্রনালয় ও শিক্ষামন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিভাগের কর্মকর্তাদের মাধ্যমে এতথ্য নিশ্চিত হওয়া গেছে।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
তাছলিমা আক্তার
০৪ জানুয়ারি, ২০২১ ০১:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কমল কুজুর
০৪ জানুয়ারি, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল প্রিয় শিক্ষক। খুব চমৎকার উপস্থাপন। অনেক ভালো লাগল প্রিয় শিক্ষক। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্টটি দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আইডি https://www.teachers.gov.bd/profile/kamal%20kujur কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/830781


মোঃ জোবায়ের হোসেন
২৬ নভেম্বর, ২০২০ ০৯:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
০৩ নভেম্বর, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। https://www.teachers.gov.bd/content/details/755549


মোঃ গোলাম ওয়ারেছ
২১ অক্টোবর, ২০২০ ০৯:০৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৯ অক্টোবর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মোঃ সাফিকুল ইসলাম চৌধুরী
১৯ অক্টোবর, ২০২০ ০৪:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ স্যার, আসসালামু আলাইকুম। আমি অদ্য ১৯/১০/২০২০খ্রিঃ একটি পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন “নবম-দশম গণিত, সম্পাদ্য-১।” শিক্ষক বাতায়নে আপলোড করলাম। কন্টেনটিতে NCTB এর শিখনফল অর্জনের সর্বাত্নক চেষ্টা করেছি। প্লিজ, আমার কন্টেনটি দেখে আপনার মূল্যবান মতামত দিন এবং ভালো লাগলে সেরা রেটিংসহ লাইক দিন।