ডিমলা অনলাইন প্রাইমারী স্কুলের সেরা অনলাইন পারর্ফমার নির্বাচন।

কামরুজ্জামান ২২ অক্টোবর,২০২০ ৬৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

কামরুজ্জামান মিলন,

ডিমলা অনলাইন প্রাইমারী স্কুলের পাঠদানকারী সকল শিক্ষকদের নিয়ে ডিমলা ইউ আর সিতে শিক্ষক মিলন মেলা ও সেরা অনলাইন পারর্ফমার নির্বাচন করা হয়।এতে প্রাধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব নবেজ উদ্দিন সরকার।সভাপতিত্ব করেন জনাব স্বপন কুমার দাস এবং ডিমলা উপজেলার উপজেলা সহকারী শিক্ষা অফিসার বৃন্দ। উক্ত শিক্ষক মিলন মেলায় শিক্ষকদের অনলাইন কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। এই করোনা কালীন সময়ে শিক্ষার্থীদের লেখাপড়া ব্যাপারে শিক্ষকগন বিভিন্ন বক্তব্য প্রদান করেন যা শিক্ষকদের নিজের দক্ষতার মান উন্নয়নে এগিয়ে যাবে বলে সকল শিক্ষকগন মতামত দেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ মারুফা বেগম
৩০ এপ্রিল, ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের অনুরোধ রইল। স্বাস্থ্য বিধি মেনে চলুন, নিরাপদ থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২৩ অক্টোবর, ২০২০ ০৬:৩৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । সেই সাথে আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ সাফিকুল ইসলাম চৌধুরী
২২ অক্টোবর, ২০২০ ০৭:৩৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম, লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ স্যার। আমি গত ১৯/১০/২০২০খ্রিঃ একটি পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন “নবম-দশম গণিত, সম্পাদ্য-১।” শিক্ষক বাতায়নে আপলোড করলাম। কন্টেনটিতে NCTB এর শিখনফল অর্জনের সর্বাত্নক চেষ্টা করেছি। প্লিজ, আমার কন্টেনটি দেখে আপনার মূল্যবান মতামত দিন এবং ভালো লাগলে সেরা রেটিংসহ লাইক দিন।


কামরুজ্জামান
২২ অক্টোবর, ২০২০ ১১:৪০ অপরাহ্ণ

ধন্যবাদ,স্যার।