শুভ রাত্রী!!!! শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয় এবং বাতায়নের সকল স্যার-ম্যাম, আমার আপলোডকৃত ''উদ্ভাবনী গল্প'' গুলো দেখে আপনাদের লাইক, রেটিং এবং মূল্যবান পরামর্শ প্রত্যাশা করছি।

মোঃ আব্দুল মজিদ ০১ নভেম্বর,২০২০ ৪৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা স্যার-ম্যাম এবং বাতায়নের সকল স্যার-ম্যাম, আমার আপলোডকৃত ''উদ্ভাবনী গল্প'' গুলো দেখে আপনাদের লাইক, রেটিং এবং মূল্যবান পরামর্শ কামনা করছি। আমার আপলোডকৃত ''উদ্ভাবনী গল্প'' এর কয়েকটি লিংকঃ

ভার্চুয়াল বক্তব্য প্রতিযোগিতা_২০২০
Content Bassed Modeling


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
১৮ ডিসেম্বর, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586269


মোঃ জোবায়ের হোসেন
১৮ ডিসেম্বর, ২০২০ ০৬:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ১২:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
০১ নভেম্বর, ২০২০ ১২:১৮ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আব্দুল্লাহ আত তারিক
০১ নভেম্বর, ২০২০ ০৬:৪৫ পূর্বাহ্ণ

অনিন্দ্য সুন্দর সৃজনশীল নির্মাণ । শুভেচ্ছা ও শুভকামনা রইল । আমার বাতায়নবাড়ি আমন্ত্রণ রইল ।